কুমিল্লা

কুমিল্লায় চাডিগাঁইয়া (সিটিজি) সোসাইটি কর্তৃক জাতীয় কাউন্সিল ২০২২ সম্পন্ন

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ জুলাই ১৩, ০৫:১৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

কুমিল্লা শহরের ধর্মসাগর উত্তরপাড় সংলগ্ন কবি নজরুল ইনস্টিটিউট মিলনায়তনে চাডিগাঁইয়া (সিটিজি) সোসাইটি কর্তৃক আয়োজিত জাতীয় কাউন্সিল ২০২২ সফলভাবে সম্পন্ন হয়। 

অনুষ্ঠানে কর্পোরেট সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব ওমর ফারুক এবং সেক্রেটারী জেনারেল হিসাবে নির্বাচিত হয়েছেন জনাব প্রকৌশলী নাজমুস সাকিব।

এছাড়াও বেশ কিছু পদে মনোনয়ন এর মাধ্যমে আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় ও আঞ্চলিক কমিটির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব প্রকৌশলী মোঃ আব্দুল মতিন দুলাল (সহ সভাপতি, স্বজন কল্যাণ সংঘ ও প্রধান নির্বাচন কমিশনার, জাতীয় কাউন্সিল ২০২২), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুল মজিদ (সহ সভাপতি, স্বজন কল্যাণ সংঘ), জনাব এস. ইসলাম টিপু (সাধারণ সম্পাদক, স্বজন কল্যাণ সংঘ), জনাব প্রকৌশলী আলেক হোসেন ভূইয়া (ট্রেজারার, স্বজন কল্যাণ সংঘ), জনাব জয়নাল আবেদিন খান (জয়েন্ট ডিরেক্টর, বাংলাদেশ ব্যাংক), জনাব মোঃ আনোয়ারুল হক, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসাববিজ্ঞান বিভাগ, কুমিল্লা সরকারি কলেজ, মিজানুর রহমান, এজিএম রুপালী ব্যাংক, অধ্যক্ষ নজির আহমেদসহ  সিটিজি সোসাইটির অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এছাড়া নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন জনাব প্রকৌশলী মমতাজ উদ্দিন, জনাব প্রকৌশলী আনোয়ার হোসেন ভূইয়া ও জনাব মাহফুজুর রহমান মজুমদার। অনুষ্ঠানে কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি (৭ সদস্য বিশিষ্ট), কেন্দ্রীয় সেক্রেটারীয়েট (১১ সদস্য বিশিষ্ট), কেন্দ্রীয় পরামর্শ সভা (২১ সদস্য বিশিষ্ট), কেন্দ্র নিয়ন্ত্রিত বিভাগসমূহ(১৩ টি বিভাগ), আঞ্চলিক কমিটির চেয়ারম্যান (৬ টি আঞ্চলিক কমিটি), ভাইস চেয়ারম্যান, সেক্রেটারী মনোনয়ন সম্পন্ন করা হয়। পূর্ণাঙ্গ কমিটিগুলো পরবর্তী পোস্টের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video