কুমিল্লা

কুমিল্লায় বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে করে মাদক পাচার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শুক্রবার, ২০২২ জুলাই ০৮, ০৫:০৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আমতলী এলাকা হতে বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে করে মাদক পরিবহনের সময় ৪৮৮ বোতল ফেন্সিডিল এবং ৪৪ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটিও জব্দ করেছে র‌্যাব-১১, সিপিসি-২।


গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ০৮ জুলাই ২০২২ইং তারিখ গভীর রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে নতুন কৌশল অবলম্বন করে বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িতে করে মাদক পরিবহনের সময় ৪৪৮ বোতল ফেন্সিডিল এবং ৪৪ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড এর ভাটারা থানার দক্ষিণ কুড়িল এর মৃত আবুল কাশেম এর ছেলে মোঃ শহিদুল ইসলাম(৪৫)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটিও জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত বিলাসবহুল ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়ির ভিতর কুমিল্লা ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। 

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে।


আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video