কুমিল্লা

মাদক আটক

কুমিল্লায় বিয়ার, বিদেশী মদ ও ফেন্সিডিলসহ ৪জন গ্রেফতার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ জুলাই ১৩, ০৫:৩৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে কোতয়ালী এবং সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ১৭২ বোতল ফেন্সিডিল, ৮৪ বোতল বিদেশী মদ এবং ৮৩ বোতল বিয়ার’সহ ০৪জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে  র‌্যাব-১১, সিপিসি-২। 


গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৩ জুলাই ২০২২ইং তারিখ রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন নবগ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৮৪ বোতল বিদেশী মদ এবং ৮৩ বোতল বিয়ার’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার নবগ্রাম গ্রামের মোঃ ফরিদ মিয়া’র ছেলে মোঃ ফয়সাল আহমেদ(২৭) এবং একই গ্রামের মোঃ আলম মিয়া’র ছেলে মোঃ আকাশ মিয়া(২৬)। 

অন্য আরেকটি অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৩ জুলাই ২০২২ইং তারিখ সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন চৌয়ারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৭২ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার ঝাকুনিপাড়া গ্রামের পেয়ার মিয়া’র ছেলে মোঃ ফয়সাল(১৯) এবং একই গ্রামের মোঃ সাগর আলী’র ছেলে মোঃ সজিব মিয়া(১৯)। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিদেশী মদ এবং বিয়ার’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। 

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী এবং সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video