খেলাধুলা

তারকা রোনালদো যৌবন ধরে রাখতে নিলেন ইনজেকশন

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ জুলাই ১৯, ১২:৪৫ অপরাহ্ন
ক্রিশ্চিয়ানো রোনালদো

বর্তমান প্রতিদিন ডেস্ক:

শরীরের ফিটনেস নিয়ে ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতিনিয়ত লড়ে যাওয়ার কথা জানেন সবাই। তবে তার এ চাওয়া এবার যেন সব মাত্রা ছাড়িয়েই গেল। ৩৭ বছর বয়সী এই ফুটবল তারকা এবার তার যৌনাঙ্গে নিয়েছেন বোটক্স ইনজেকশন।

যৌবন ধরে রাখতে এখন তিনি কড়াভাবে মেনে চলেন নিয়মিত রুটিন। তার শারীরিক গড়নটা সহজাতভাবেই একটু বেশি পোক্ত, সেই শারীরিক গড়নটা ধরে রাখতে তিনি অনুসরণ করেন একটি নির্দিষ্ট খাদ্যাভ্যাস, ব্যায়ামও করেন নিয়মিত।

সেই পথ ধরেই তিনি এবার বেছে নিয়েছেন এক নতুন কৌশল। তার এই রুটিনের খবর প্রকাশ করেছেন স্প্যানিশ ক্রীড়াদৈনিক মার্কা। স্থানীয় পত্রিকা লা রাজনের মাধ্যমে মার্কা জানাচ্ছে, রোনালদো তার যৌনাঙ্গে বোটক্স ইনজেকশন নেওয়া শুরু করেছেন।

এই ইনজেকশন নেওয়া হয় মূলত যৌনাঙ্গের পুরুত্ব বাড়ানোর জন্য। এর ফলে এক থেকে তিন সেন্টিমিটার পর্যন্ত পুরুত্ব বাড়তে পারে যৌনাঙ্গের। যা থাকতে পারে দুই বছর পর্যন্ত স্থায়ী। এই চিকিৎসার জন্য কোনো রকম কাটাছেঁড়ার প্রয়োজন পড়ে না। যদিও এই চিকিৎসা কার্যকর হয় কিনা এ নিয়ে সন্দেহ আছে। 

মূলত নীল ছবির অভিনেতারা এই পদ্ধতির চিকিৎসার শরণাপন্ন হয়ে থাকেন, যেন তাদের গোপনাঙ্গকে নানা দৃশ্যে বড় দেখানো যায়। সেটাই এবার ব্যবহার করলেন ফুটবলার রোনালদো।

রোনালদোর বোটক্স ইনজেকশনের প্রতি আকর্ষন অবশ্য নতুন কিছু নয়। তার মুখে ইতোমধ্যেই বেশ কয়েকবার এই কৌশল প্রয়োগ করা হয়ে গেছে। বিষয়টি মার্কার মাধ্যমে জানা গেল, মুখই কেবল তার শরীরে বোটক্স ইনজেকশন ব্যবহার করা একমাত্র অঙ্গ নয়!

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video