জেলা সংবাদ

সরকারের নির্দেশ না মানায় ২৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ জুলাই ২০, ১২:১৮ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে গত মঙ্গলবার (১৯ জুলাই) থেকে দেশের সব দোকানপাট, মার্কেট, শপিংমল রাত ৮টার মধ্যে বন্ধ করার নির্দেশ দিয়েছে সরকার। তবে নির্ধারিত সময় পেরিয়ে গেলেও দোকান বন্ধ না করায় জয়পুরহাটের আক্কেলপুরে ২৫টি দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

আক্কেলপুর পৌর শহরে অভিযান চালিয়ে এসব দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। উক্ত অভিযানে আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম হাবিবুল হাসান উপস্থিত ছিলেন।

আক্কেলপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মো. আল আমিন বলেছেন, রাত ৮টার পর দোকানপাট, শপিংমল খোলা থাকলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে- সরকারের এ সিদ্ধান্ত দোকানদাররা মানেননি। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানালে বিদ্যুৎ বিভাগের লোক পাঠানো হয়। এরপর ২৫টি দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম হাবিবুল হাসান সংবাদমাধ্যমকে বলেন, রাত ৮টার পরও অনেক দোকান খোলা ছিল। এজন্য আক্কেলপুর পৌর শহরের পশু হাসপাতাল মোড় থেকে স্টেশন রোড পর্যন্ত অভিযান চালানো হয়। কাল থেকে বাকি দোকানদাররা সতর্ক হবেন। বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে আমাদের সবাইকে সরকারের সিদ্ধান্ত মেনে চলতে হবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video