ধর্ম

তুরাগ নদীর তীরে ইজতেমার জায়গা করে দিয়ে গেছেন জাতির পিতা: প্রধানমন্ত্রী

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : সোমবার, ২০২৩ জানুয়ারী ১৬, ০১:৫২ অপরাহ্ন
ফাইল ছবি

বর্তমান প্রতিদিন ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে সত্যিকারের ইসলামিক জ্ঞান চর্চা হোক। আওয়ামী লীগ ইসলামের খেদমত করে। ইসলামিক ফাউন্ডেশন, মাদরাসা বোর্ড গঠন করেছিলেন জাতির পিতা শেখ মুজিবুর রহমান। বিশ্ব ইজতেমা বাংলাদেশে হয়, তার জন্য অধিকার আদায় করে নিয়ে তুরাগ নদীর তীরে ইজতেমার জায়গা করে দিয়ে গেছেন জাতির পিতা।


আজ সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১১টায় ভার্চ্যুয়ালি সারাদেশে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সে রাজশাহী, শরিয়তপুর জেলা সদর মসজিদ ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা মসজিদের সঙ্গে যুক্ত হয়ে মডেল মসজিদের ইমাম, স্থানীয় জনপ্রতিনিধিসহ মুসল্লিদের সঙ্গে মতবিনিময় করেন।


উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন, পুলিশ কমিশনার আনিসুর রহমান, জেলা প্রশাসন আবদুল জলিল, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।  

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video