বাংলাদেশ

বাবা-মায়ের ঝগড়ার বলি হলো ছোট্ট শিশু জাকারিয়া

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ নভেম্বর ২৩, ০১:১৩ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

দিনাজপুর জেলায় বাবার লাঠির আঘাতে প্রাণ গেলো জাকারিয়া হোসেন (৫) নামের শিশুর। নিহত জাকারিয়া পার্বতীপুর উপজেলার ৫ নম্বর চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ সালন্দার স্কুল পাড়া গ্রামের দেলোয়ার হোসেন (৩২) ও জাকিয়া বেগমের (২৯) ছেলে।


২৩ নভেম্বর (বুধবার) ভোরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।


স্থানীয় প্রত্যক্ষদর্শী শমসের আলী বলেছেন, দেলোয়ার হোসেন পেশায় একজন ইটভাটা শ্রমিক। প্রতিদিন ভোরে তাকে ভাটায় কাজে যেতে হয়। বুধবার ভোরে দেলোয়ার ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তিনি উত্তেজিত হয়ে স্ত্রীকে মারধর শুরু করেন। এ সময় তার স্ত্রীর কোলে থাকা শিশু জাকারিয়া হোসেনের মাথায় আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।


এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান মজিবর রহমান সরকার বলেন, অভাবের সংসারে স্বামী-স্ত্রীর ঝগড়া বিবাদের মধ্যে অসাবধানতাবসত এ ঘটনা ঘটেছে। ইচ্ছাকৃত হত্যা নয়। এটি একটি দুর্ঘটনা। তাদের আরও দুটি সন্তান আছে।


পার্বতীপুর থানার ভারপ্রাপ্ত ওসি আবুল হাসনাত খান সংবাদমাধ্যমকে বলেন, পারিবারিক কলহের জেরে বাবার লাঠির আঘাতে ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পিতা দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video