বাংলাদেশ

মাছধরাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫০

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২২ সেপ্টেম্বর ২২, ০২:২০ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

হবিগঞ্জ জেলার জলমহাল থেকে মাছধরাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। 


বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের টঙ্গিরঘাট ও রামনগর এই দুই গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 


স্থানীয় ইউপি সদস্য মর্তুজ আলী এ বিষয়ে জানান, টঙ্গিরঘাট এলাকার সমশেদ আলীসহ তার লোকজন গ্রামের পার্শ্ববর্তী বাগাডলি নামক একটি জলমহাল ইজারা নিয়ে ফিশিং করে আসছিল। ভোরে রামনগর গ্রামের আফজল মিয়াসহ তাদের লোকজন ওই জলমহাল থেকে মাছ ধরতে যায়। এ সময় মহালে থাকা পাহারাদার সেবলু মিয়া ও বজলু মিয়া তাদের বাধা প্রদান করে। এরই প্রেক্ষিতে আফজলসহ তাদের লোকজন উত্তেজিত হয়ে সেবলু মিয়া ও বজলু মিয়াকে আটকে রেখে মারধর করে। বিষয়টি জানতে পেরে সমশেদ আলীসহ তাদের লোকজন জলমহালে গেলে উভয় পক্ষের মধ্য সংঘর্ষ শুরু হয়। পরে তারা দেশীয় অস্ত্র নিয়ে কয়েক দফায় সংঘর্ষে জড়িয়ে পরে।  


এদিকে, হাসপাতালে চিকিৎসা করাতে এসেও তারা আবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে সদর থানার এসআই ওয়াহেদ গাজীর নেতৃত্বে একদল পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) গোলাম মর্তুজা এ বিষয়ে জানান, আমিসহ সদর থানার একটি টিম ঘটনাস্থলে রয়েছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video