বিনোদন

তামিল সিনেমা ‘বিক্রান্ত রোনা’ আবারও বক্স অফিসে ঝড় তুলল

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ আগস্ট ০৩, ০১:৪৫ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

সমস্ত ভারতজুড়ে প্রভাব বিস্তার করেছে দেশটির দক্ষিণাঞ্চলের সিনেমা। তামিল, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমাগুলো বক্স অফিসে একের পর এক ঝড় তুলছে। পুরনো রেকর্ড ভেঙে নতুন মাইলফলক তৈরি করছেন আল্লু অর্জুন, রামচরণ, যশ ও কমল হাসানের অভিনীত সিনেমা।

এবার আরও একটি দক্ষিণী সিনেমা বক্স অফিসে ঝড় তুলল। তার এর নাম ‘বিক্রান্ত রোনা’। গত ২৮ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। আর মাত্র চারদিনেই এটি ১০০ কোটি আয়ের রেকর্ড স্পর্শ করেছে। খবর ইন্ডিয়া ডটকমের।

‘বিক্রান্ত রোনা’ প্রথম দিনেই বিশ্বব্যাপী ৩৫ কোটি রুপি আয় করে। এরপর চতুর্থ দিন পর্যন্ত এর আয়ের ধারাবাহিকতা ভালই। যার ফলে শতকোটির ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি। যেভাবে সিনেমাটির দর্শকপ্রিয়তা বাড়ছে, তাতে বিশ্লেষকরা ধারনা করছেন, এটিও দক্ষিণী সিনেমার নতুন ধামাকা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

কন্নড় ভাষার ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটির বাজেট ৯৫ কোটি রুপি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সুপাস্টার কিচ্চা সুদীপ। তার সঙ্গে আছেন বলিউডের নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমাটি কন্নড় ভাষার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন অনুপ ভান্ডারি।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video