বিনোদন

২১০০ টাকায়ও মিলছে না ‘পাঠান’সিনেমার টিকিট!

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২৩ জানুয়ারী ১৯, ০৫:২৭ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

 সবমিলিয়ে ‘পাঠান’ ঘিরে উন্মাদনা তুঙ্গে। দীর্ঘ প্রায় ৫ বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এমনিতেই এতবড় বিরতি মানতে পারছিলেন না তার ভক্তরা, তারওপর ছবি মুক্তির আর এক সপ্তাহও বাকি নেই। টিকিটের জন্য রীতিমতো হাহাকার লেগে গেছে।

গতকাল বুধবার (১৮ জানুয়ারি) থেকে টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়েছে। ভারতের রাজধানী দিল্লিতে এক প্রেক্ষাগৃহে ২১০০ টাকায় বিক্রি হচ্ছে ‘পাঠান’-এর টিকিট। এত দাম হওয়া সত্ত্বেও অগ্রিম বুকিংয়েই প্রায় হাউসফুল বেশিরভাগ প্রেক্ষাগৃহ, মিলছে না সিনেমার টিকিট। বোঝাই যাচ্ছে, ‘পাঠান’ ঝড় তুলবে বক্স অফিসে।

শুধু দিল্লিতেই নয়, চড়া দামে টিকিট বিক্রি হচ্ছে মুম্বাই এবং কলকাতাতেও। মুম্বাইয়ে ‘পাঠান’-এর টিকিটের সর্বোচ্চ দাম ১৫০০ টাকা পর্যন্ত উঠেছে। সেই দামের টিকিটেও ছবি মুক্তির প্রথমদিনে হাউসফুল প্রেক্ষাগৃহ। কলকাতায় অন্য জায়গার তুলনায় দাম কম, তবে টিকিটের চাহিদা আকাশছোঁয়া। ৬৫০ টাকা মূল্যের টিকিটের বেশির ভাগ প্রেক্ষাগৃহই হাউসফুল। শুধু দেশেই নয় ভারতের বাইরেও ‘পাঠান’ ঘিরে ব্যাপক উদ্দীপনা দেখা গেছে।

উল্লেখ্য, আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি। এতে শাহরুখ, দীপিকা ছাড়াও আরও অভিনয় করেছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়ও মুক্তি পাবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video