ব্রেকিং নিউজ

আসল হাতের জায়গায় নকল হাত লাগিয়ে ইয়াবা পাচার, অবশেষে গ্রেফতার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বুধবার, ২০২২ অক্টোবর ২৬, ০১:৪৮ অপরাহ্ন
ছবি: সংগৃহীত

বর্তমান প্রতিদিন ডেস্ক:

বিদ্যুৎস্পৃষ্টে শরীরের বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হওয়ার পর ডাক্তার রানা হাওলাদারের (২৬) বাম হাতের কনুইয়ের নিচের অংশ কেটে ফেলেন। সেখানে সংযোজন করা হয় কৃত্রিম একটি হাত। পঙ্গুত্বের এই সুযোগ কাজে লাগিয়ে কৃত্রিম হাতের ফাঁকা অংশে ইয়াবা বহন করে মাদক পাচারের কাজ শুরু করেন রানা। গত চার বছর ধরে এমন অভিনব কায়দায় ইয়াবার কারবার চালিয়ে আসছিলো সে। গতকাল মঙ্গলবার রাতে ঢাকার হাতিরঝিল এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে হাতিরঝিল থানা পুলিশ।


পুলিশের তথ্য মতে, গ্রেফতার রানা হাওলাদার ৭-৮ বছর ধরে ইয়াবার ব্যবসা করছে। এরমধ্যে বিদ্যুৎপৃষ্ট হওয়ার পর বছর চারেক আগে তার বাম হাতের কনুইয়ের নিচের অংশ কেটে ফেলেন ডাক্তার। সেখানে প্লাস্টিকের কৃত্রিম হাত সংযোজন করা হয়। পরবর্তী সময়ে সংযুক্ত কৃত্রিম হাতকেই ইয়াবা বহনের নিরাপদ মাধ্যম হিসেবে ব্যবহার করা শুরু করেন এই মাদক ব্যবসায়ী।


আজ ২৬ অক্টোবর সকালে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন ঢাকার তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইস এম আজিমুল হক।


আজিমুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাতিরঝিল থানার একটি টিম পশ্চিম রামপুরার উমর আলী লেন এলাকা থেকে রানা হাওলাদারকে গ্রেফতার করে। বিদ্যুৎপৃষ্ট হয়ে শরীরের বিভিন্ন অঙ্গ ক্ষতিগ্রস্ত হওয়ায় রানা হাওলাদারের বাম হাতের কনুইয়ের নিচের অংশ কেটে ফেলেন ডাক্তার। গ্রেফতার ব্যক্তির বাম হাতের কনুইয়ের নিচে সংযুক্ত প্লাস্টিকের কৃত্রিম হাতের ভেতরে ফাঁকা জায়গায় বিশেষ কায়দায় রাখা ছোট ব্যাগে ১৫৫ পিস সাদা রংয়ের ইয়াবা জব্দ করে ঢাকার হাতিরঝিল থানা পুলিশ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video