ব্রেকিং নিউজ

কুমিল্লার মুরাদনগরে প্রাইভেটকারে মাদক পাচারকালে গাঁজাসহ গ্রেফতার ১

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২২ ডিসেম্বর ২৯, ১১:৫৮ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে প্রাইভেটকারে মাদক পাচাঁরকালে ১২ কেজি গাঁজাসহ এক যুবককে গ্রেফতার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। গতকাল বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় বাঙ্গরা (পশ্চিম) ইউপির দিঘীরপাড় কাউনিয়া মুড়ি সড়কে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়। এ সময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, ফরিদপুর জেলার বোয়ালমারী থানাধীন দাতপুর ইউপি'র বাবলু মোল্লার ছেলে জুয়েল রানা(২৩) কে গ্রেফতার করা হয়।


পুলিশ সূত্রের তথ্য মতে, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন এলাকা হইতে একটি সাদা রংয়ের প্রাইভেটকার গাঁজা ভর্তি করে ফরিদপুরের উদ্দেশ্যে প্রাইভেটকার যোগে মাদকের চালান সড়কপথে বাঙ্গরা বাজার হয়ে ফরিদপুর যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনার সময় আগত বাঙ্গরা (পশ্চিম) ইউপির দিঘীরপাড় সংলগ্ন এলাকায় সড়কে সন্দেহভাজন একটি প্রাইভেটকারকে গতিরোধ করলে গাড়ী থামিয়ে দ্রুত মাদক ব‍্যবসায়ী পালিয়ে যাওয়ার পথে একজনকে আটক করে পুলিশ। জব্দকৃত প্রাইভেট কারের মূল্য অনুমান ৫ লক্ষ টাকা এবং উদ্ধারকৃত গাঁজার মূল্য অনুমান ১ লক্ষ ত্রিশ হাজার টাকা হবে বলে জানা যায়। পরবর্তীতে ঢাকা মেট্রো গ ১২-৮৯৪৩ নম্বরের সাদা রংয়ের প্রাইভেটকার  তল্লাশি করে ১২ কেজি গাঁজা উদ্ধারসহ প্রাইভেটকারটি জব্দ করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।


বাঙ্গরা বাজার থানা ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেছেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video