ব্রেকিং নিউজ

কুমিল্লার মুরাদনগরে প্রাইভেট পড়াতে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণ: শিক্ষক আটক

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শুক্রবার, ২০২২ অক্টোবর ২৮, ০৫:০১ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

কুমিল্লা জেলার মুরাদনগরে প্রাইভেট পড়ানোর কথা বলে ডেকে নিয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সরমাকান্দায় এ ঘটনা ঘটে। 


মুরাদনগর থানা পুলিশ এ ঘটনায় করা মামলায় শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে (৩৯) আটক করেছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত শিক্ষক খুলনার দৌলতপুর থানার মহেশরপাশা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।


পুলিশ ও শিক্ষার্থীর পরিবারের তথ্য মতে, অভিযুক্ত শিক্ষক সরমাকান্দা আদর্শ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। ভিকটিম ছাত্রী একই মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। শিক্ষক সাজুর কাছে গত আগস্ট থেকে ১২ জনের একট ব্যাচের সঙ্গে গণিত ও ইংরেজি প্রাইভেট পড়তে যায় ওই ছাত্রী। কিছুদিন অতিবাহিত হলে শিক্ষক সাজু ওই ছাত্রীকে বলেন, তুমি পড়াশোনায় অনেক পিছিয়ে আছো। এখন থেকে প্রতি শুক্রবার তোমাকে আলাদা করে পড়াব। ওই ছাত্রী প্রাইভেট পড়তে গেলে গত সেপ্টেম্বর মাসে তাকে প্রথমবার ধর্ষণ করে শিক্ষক সাজু। সর্বশেষ ২১ অক্টোবর মেয়েটিকে ফোন করে প্রাইভেট পড়তে ডেকে নেন তিনি। সেদিন তাকে পুনরায় ধর্ষণ করেন ওই শিক্ষক।


এ ঘটনায় ভূক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা করেন। ২৭ অক্টোবর রাতে শিক্ষক সাজ্জাদকে গ্রেফতার করে পুলিশ।


মুরাদনগর থানার ভারপ্রাপ্ত ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ‘ধর্ষণের অভিযোগ পেয়ে মাদ্রাসার সহকারী শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে গ্রেফতার করা হয়েছে।’

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video