ব্রেকিং নিউজ

কুমিল্লার সোয়াগাজী হতে গাঁজা’সহ ০২ জন গ্রেফতার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : সোমবার, ২০২৩ জানুয়ারী ২৩, ০৪:২৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:

কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সোয়াগাজী বাজার এলাকা হতে ০৬ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে র‌্যাব-১১, সিপিসি-২। 


গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ২২ জানুয়ারী ২০২৩ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সোয়াগাজী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০৬ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১। কক্সবাজার জেলার টেকনাফ থানার ছোট হাবীরপাড় গ্রামের মৃত ইসমাইল এর ছেলে মোঃ ইউনুস (৪০) এবং ২। একই গ্রামের জাকারিয়া এর ছেলে মোঃ ওমর ফারুক (২০)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।   


প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত মোটরসাইকেল ব্যবহার করে কক্সবাজার, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। 


উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video