ব্রেকিং নিউজ

কুমিল্লায় র‌্যাবের পৃথক দুইটি অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ৪ জন গ্রেফতার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : মঙ্গলবার, ২০২২ ডিসেম্বর ২৭, ০১:১৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিদিন ডেস্ক:

কুমিল্লা জেলায় পৃথক দুইটি অভিযানে কোতয়ালী মডেল থানাধীন আড়াইওড়া এলাকা হতে ১০৬.৫ কেজি গাঁজা ও বুড়িচং থানাধীন নাজিরাবাজার এলাকা হতে ৩৬ কেজি গাঁজা’সহ মোট ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি ও একটি ট্রাক জব্দ করেছে  র‌্যাব-১১, সিপিসি-২। 


গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য ২৭ ডিসেম্বর ২০২২ইং তারিখ সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আড়াইওড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১০৬.৫ কেজি গাঁজা’সহ ০১ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার বুড়িচং থানার কালিকাপুর দক্ষিণপাড়া গ্রামের আঃ মোতালেব এর ছেলে আবু কাইয়ুম (২৭)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।  


অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য ২৭ ডিসেম্বর ২০২২ইং তারিখ সকালে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন নাজিরাবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অভিনব কায়দায় লুকিয়ে গার্মেন্টস ঝুট মাল এর ভিতর মাদক পরিবহনের সময় ৩৬ কেজি গাঁজা’সহ ০৩ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়।