ব্রেকিং নিউজ

গৃহবধূকে অজ্ঞান করে স্বর্ণালঙ্কার নিয়ে পালালেন কবিরাজ

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শুক্রবার, ২০২২ ডিসেম্বর ৩০, ০৬:৪০ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

জয়পুরহাটে কবিরাজি চিকিৎসার নামে প্রতারণা করে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগে ফিরোজ মণ্ডল (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় তার আরও দুই সহযোগী পলাতক আছে।

সদর উপজেলার ঘাসুরিয়া গ্রামের মৃত মফিজ মন্ডলের ছেলে ফিরোজ মণ্ডল। শুক্রবার (৩০ ডিসেম্বর ২০২২ইং) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানা গেছে, সদর উপজেলার মধ্যেপালি গ্রামের মতিউর রহমানের স্ত্রী রাবেয়া বেগম অসুস্থ ছিলেন। তার চিকিৎসার জন্য কবিরাজ ফিরোজ তার দুই সহযোগীকে নিয়ে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় মতিউর রহমানের বাড়িতে যান। এরপর চিকিৎসার কথা বলে বিভিন্ন কৌশলে মতিউর রহমানের স্ত্রীকে অচেতন করেন। ওই সময় বাড়িতে আর কেউ ছিল না। রাবেয়া বেগম জ্ঞান ফিরে দেখেন তার স্বর্ণের আংটি ও কানের দুল নেই। এ ঘটনায় র‌্যাবের কাছে অভিযোগ করা হয়। পরে অভিযান চালিয়ে ফিরোজ মণ্ডলকে গতকাল রাতেই সদর উপজেলার দোগাছি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ফিরোজ মণ্ডলের কাছ থেকে স্বর্ণালঙ্কার ও কবিরাজি চিকিৎসার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানিয়েছেন, কবিরাজি চিকিৎসার নামে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়া প্রতারক ফিরোজ মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। তবে তার দুই সহযোগী পালিয়ে গেছেন। এ ঘটনায় জয়পুরহাট থানায় একটি মামলা হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video