ব্রেকিং নিউজ

চিকিৎসা করতে না পেরে মেয়েকে নিয়ে মায়ের আত্মহত্যা

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শনিবার, ২০২২ ডিসেম্বর ৩১, ০৫:৩৮ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

স্বামী মারা যাওয়ার পর মানসিক ভারসাম্যহীন মেয়ের চিকিৎসা চালাতে না পেরে মেয়েকে সাথে নিয়ে পারভীন আক্তার (৩৬) নামে এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন।

শনিবার (৩১ ডিসেম্বর ২০২২ইং) সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

পরমতলা গ্রামের মৃত ইব্রাহিমের স্ত্রী নিহত পারভীন আক্তার। মীম আক্তার (১৩) তাদের মেয়ে। তাদের দুটি ছেলে আছে।   

পারভীনের প্রতিবেশী জোসনা আক্তার সংবাদ মাধ্যমকে জানান, তিন বছর আগে পারভীনের স্বামী ইব্রাহিম খলিল মারা যান। স্বামী মারা যাওয়ার পর দুই ছেলের ভরনপোষণ আর মানসিক ভারসাম্যহীন মেয়ে মীমের চিকিৎসা ধারদেনা করে চালিয়েছেন পারভীন। অভাব অনটন আর সহ্য করতে না পেরে শনিবার সকালে মেয়েকে নিয়ে বিষপান করেন তিনি। 

তিনি আরও বলেছেন, পারভীন নিজে আগে বিষপান করেন। পরে মেয়ে মীমকে জোর করে বিষ খাওয়ান। এ সময় মেয়ে মীমের চিৎকারে আশপাশের লোকজন চলে আসেন। তারা মা-মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য দাউদকান্দি উপজেলার গৌরিপুরে নিয়ে যাওয়ার পথে পারভীন আক্তার মারা যান। পরে কুমিল্লা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে মীম আক্তারও মারা যায়। 

মুরাদনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video