ব্রেকিং নিউজ

ছোট্ট মেয়েকে হত্যার পর থানায় নিজেই হাজির হলেন মা

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২২ অক্টোবর ২৭, ০২:৫১ অপরাহ্ন
ছবি: সংগৃহীত

বর্তমান প্রতিদিন ডেস্ক:

চার বছরের মেয়েকে মোবাইলফোনের চার্জারের তার গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করার পর থানায় আত্মসমর্পণ করেছেন এক মা। জয়পুরহাট জেলা শহরের বারিধারা মহল্লার বিনীত ভবনের তৃতীয় তলার ভাড়া বাসায় এই দুঃখজনক ঘটনাটি ঘটেছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ঘাতক মা মৌমিতা পাল (৩০) নিজেই থানায় গিয়ে আত্মসর্মপণ করেন।


নিহত শিশুটির নাম কনিনিকা পাল হিয়া। ঘাতক মা মৌমিতা সোনালী ব্যাংক জয়পুরহাটের পাঁচবিবি শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) নয়ন চন্দ্র পালের স্ত্রী। তিনি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার আমড়া গোহাইল গ্রামের বাসিন্দা। তারা বারিধারার ওই ভবনের ভাড়াটিয়া।


জয়পুরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত ওসি সিরাজুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেছেন, সকাল সাড়ে ৯টার দিকে মৌমিতা পাল নিজেই থানায় এসে জানান, তিনি তার চার বছরের মেয়ে কনিনিকা পালকে মুঠোফোনের চার্জারের তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছেন। বাসায় পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরও বলেন, মৌমিতার পরিবারে কলহ ছিল। এ কারণেই মেয়েকে হত্যা করেছে বলে প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে। শিশুটির বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video