ব্রেকিং নিউজ

নাটোরে ট্রেনে কাটা পড়ে নারীসহ নিহত-৩

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শনিবার, ২০২২ ডিসেম্বর ৩১, ০৫:০২ অপরাহ্ন

জেলা প্রতিনিধি:

নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর পৌর সভার আজিমনগর রেলওয়ে স্টেশনের অদুরে নারায়নপুর এলাকায় ট্রেনে কাটা পরে নারীসহ ৩জন নিহত হয়েছে। 


শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ি ফেরার সময় পেছন দিক থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন তাদের ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন উপজেলার কেশাবপুর এলাকার জেসার আলীর ছেলে অবসরপ্রাপ্ত শিক্ষক মুনতাজ, নারায়নপুর গ্রামের মৃত পাঁচু শেখের ছেলে ফার্ণিসার ব্যবসায়ী জমির হোসেন ও একই এলাকার মেহেদী হাসান মুনতাজের স্ত্রী ও গোপালপুর ব্যাংক এশিয়ার কাস্টমার সার্ভিস অফিসার সাবেনূর খাতুন সাথি (৩৯)। 


স্থানীয়দের থেকে জানাগেছে, দুপুরে  রেল লাইন দিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। তাদের সামনের দিক থেকে মালগাড়ী আসায় (আব্দুলপুর-ঈশ^রদী) পাশের লাইন দিয়ে হাঁট ছিলেন।পেছন দিক থেকে আসা টুঙ্গীপাড়া-রাজশাহীগামী ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ ট্রেনে কাটা পড়েন তারা। খবর পেয়ে নিহতের স্বজনরা তাদের লাশ নিয়ে যায়।


সম্প্রতি সাময়িকভাবে বন্ধ হওয়া আজিমনগর রেলওয়ে স্টেশনের দায়িত্বে থাকা পোটার আবু রায়হান ও ঈশ^রদী থানার ওসি মিহির রঞ্জন দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video