ব্রেকিং নিউজ

পিকআপ ভ‍্যানে মাদক পাচারকালে গাঁজাসহ তিনজন গ্রেফতার

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শুক্রবার, ২০২২ ডিসেম্বর ৩০, ১২:০১ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি :

কুমিল্লা জেলার মুরাদনগরে পিকআপ ভ‍্যানে করে মাদক পাচাঁরকালে ১৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে পূর্ব ধৈইর (পশ্চিম) ইউপির হাটাশ এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় একটি পিকআপ ভ‍্যানও জব্দ করা হয়।


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বঙ্গবন্ধু সড়কের ঠাকুর পাড়া ০৫নং ওয়ার্ডের মৃত আলী আহম্মদ ওরফে গেদু মিয়ার ছেলে গাড়ীর চালক মোঃ মানিক মিয়া(২৩), ব্রাহ্মনপাড়া থানাধীন শশিদল ইউপি'র তেতাভূমি এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে মোঃ ইউনুস মিয়া(৩৫), মুরাদনগর থানাধীন জাহাপুর ইউপি'র রাণীমুহুরী এলাকার আবু তাহের মিয়ার ছেলে মোঃ রাজু (১৮)কে আটক করা হয়।


পুলিশ সূত্রের তথ্য মতে, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন এলাকা হইতে একটি নীল ও হলুদ রংয়ের পিকআপ ভ‍্যানে গাঁজা ভর্তি করে ঢাকার উদ্দেশ্যে পিকআপ গাড়ি যোগে মাদকের চালান বাঙ্গরা বাজার হয়ে ঢাকা যাবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনার সময় আগত পূর্ব ধৈইর (পশ্চিম) ইউপির হাটাশ বাজার এলাকায় সন্দেহভাজন একটি পিকআপ গাড়িকে গতিরোধ করলে গাড়ী থামিয়ে দ্রুত মাদক ব‍্যবসায়ী পালিয়ে যাওয়ার পথে তিন জনকে আটক করে পুলিশ। জব্দকৃত পিকআপ গাড়ির মূল্য অনুমান ৫ লক্ষ পঞ্চাশ হাজার টাকা বলে জানা যায়। পরবর্তীতে ঢাকা মেট্রো ন- ১৫-১৮৩৩ নম্বরের নীল ও হলুদ রংয়ের পিকআপ ভ‍্যান তল্লাশি করে ১৮ কেজি গাঁজা উদ্ধারসহ পিকআপ ভ‍্যান জব্দ করে পুলিশ।


বাঙ্গরা বাজার থানা ইনচার্জ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেছেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video