ব্রেকিং নিউজ

পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শনিবার, ২০২২ আগস্ট ২৭, ১২:৪৯ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

পাবনা জেলায় পুলিশ পরিচয় দিয়ে শরিফুল ইসলাম নামের এক ব্যক্তির ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে ভুক্তভোগীর বাবা হাবিবুর রহমান বাদী হয়ে আমিনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শরিফুল ইসলাম পাবনার সুজানগর উপজেলার আমিনপুর থানার মোবারকপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। 

অভিযোগপত্র থেকে জানা যায়, শরিফুল ইসলাম গত বৃহস্পতিবার (২৫আগস্ট) বেলা পৌনে ১১টার দিকে জনতা ব্যাংক কাশিনাথপুর শাখা থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা তোলেন। তার কাছে থাকা আরও ১৫ হাজারসহ মোট ৮ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাওয়ার পথে আমিনপুর থানার নান্দিয়ারা গোরস্থানের পাশে একটি মাইক্রোবাস তার গতিরোধ করে পুলিশ পরিচয়ে জোর করে তাকে গাড়িতে তোলে। পরে তার হাত-চোখ বেঁধে প্রায় ২ ঘণ্টা গাড়িতে করে বিভিন্ন জায়গায় ঘোরায়। 

এ সময় শরিফুলকে মারদর করে অস্ত্রের মুখে একটি স্মার্টফোন ও ৮ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুপুর ১টার দিকে চব্বিশমাইল আলাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ি থেকে ফেলে দিয়ে চলে যায়। শরিফুল ইসলাম জানায়, গাড়ি থেকে ফেলে দেওয়ার পরে তিনি গাড়ির পেছন থেকে নম্বরটি দেখে রাখেন। 

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) রওশন আলী বলেছেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করে যাচ্ছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video