রংপুর

হারানো মোবাইল ফোন, ৪৫ মিনিটে উদ্ধার করে দিল পুলিশ

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২২ জুলাই ১৪, ১২:১০ অপরাহ্ন

বর্তমান প্রতিদিন ডেস্ক:

নীলফামারীতে হারিয়ে যাওয়া একটি স্মার্ট ফোন মাত্র ৪৫ মিনিটের মধ্যে উদ্ধার করে দিয়েছে পুলিশ। অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে মোবাইলটি উদ্ধার করা হয়। পরে প্রকৃত মালিকের হাতে ফোনটি হস্তান্তর করেছে পুলিশ। 

গতকাল বুধবার (১৩ জুলাই) রাতে হারিয়ে যাওয়া স্মার্ট ফোনটি উদ্ধারে সদর থানায় অবগতের কিছু সময়ের মধ্যেই তা উদ্ধারে সফল হন থানার এসআই আলী আরমান।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানার এসআই আলী আরমান। 

আলী আরমান বলেছেন, নীলফামারী শহরের একটি মোবাইল শপে কর্মরত জালাল হোসেন নামে এক ব্যক্তি বুধবার রাত সাড়ে ৮টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি সৈয়দপুর-নীলফামারী সড়কে হারিয়ে ফেলেন। ফোন হারোনার কিছু সময়ের মধ্যে তিনি  থানায় এসে বিষয়টি আমাকে জানালে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে কিছু সময়ের মধ্যেই ফোনের অবস্থান নিশ্চিত করি। পরে ফোনটি উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে তা হস্তান্তর করি।

এসআই বলেন, এর আগেও অনেক মোবাইল ফোন উদ্ধার করেছি। তবে এই ফোনটি উদ্ধারে সময় লেগেছে মাত্র ৪৫ মিনিট। অনেক ভালো লাগছে কম সময়ের ফোনটি উদ্ধার করতে পেরেছি।

 এদিকে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার হওয়ায় সন্তোষ প্রকাশ করে পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন মোবাইল মালিক জালাল হোসেন।

মোবাইল মালিক বলেন, এই ফোনের মধ্যে আমার অনেক গুরুত্বপূর্ণ ডকুমেন্টস আছে। ফোন হারিয়ে যাওয়ায় খুবই চিন্তায় ছিলাম। পরে থানায় বিষয়টি জানানোর কিছু সময়ের মধ্যেই ফোনটি উদ্ধার করে দেয়। ফোনটি পেয়ে খুব ভালো লাগছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video