শিক্ষা

ধর্ম নিয়ে পাঠ্যবই থেকে কোনো কিছু সরানো হয়নি: ডা. দীপু মনি

বর্তমান প্রতিদিন bartoman pratidin
প্রকাশিত : শনিবার, ২০২২ জুলাই ২৩, ০৫:০০ অপরাহ্ন
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

বর্তমান প্রতিদিন ডেস্ক:

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানান, ধর্ম নিয়ে পাঠ্যবই থেকে কোনো কিছু সরানো হয়নি এবং যুক্ত করাও হয়নি, যা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। বিদেশে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি জামাত-শিবিরের একটি অংশ এ নিয়ে গুজব ছড়াচ্ছে।

শনিবার (২৩ জুলাই ২০২২ইং) দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন শিক্ষামন্ত্রী।

দীপু মনি জানিয়েছেন, যারা এই দেশে ধর্মের দোহাই দিয়ে ধর্মভীরু মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, যারা নির্বাচনকে সামনে রেখে দেশে অস্থিতিশীল করতে চায়, তারাতো ওই সংসদ সদস্যের ভুল তথ্যের ভিডিও দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে এবং উত্তেজিত করছে। তাদের বিরুদ্ধে চাইলেও সরাসরি কোনো ব্যবস্থা নেওয়া যায় না। সুতরাং মানুষকে সচেতন এবং দায়িত্বশীল হতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা হক, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আইয়ুব আলী বেপারীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


মন্তব্য করুন

Video