আগামী জুনের মধ্যেই ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন করা হবে

Bortoman Protidin

২১ দিন আগে মঙ্গলবার, জুন ১৮, ২০২৪


#

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী বলেছেন, আগামী বছরের জুন মাসের মধ্যেই ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন করবে সরকার। সে জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে।


আজ সকালে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী এ কথা বলেন। এ সময় তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন।


প্রতিমন্ত্রী রুমানা আলী  বলেন, শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় কেউ যেন প্রতারিত না হয় কিংবা কেউ যেন প্রতারণা না করতে পারে সে জন্য সরকার সব ব্যবস্থা গ্রহণ করবে।


আমি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কন্দ্রে পরিদর্শণ করেছি। সেখানে খুব ভালোভাবে পরীক্ষা হচ্ছে। তবে এ বছর নিয়োগ পরীক্ষায় প্রার্থীর সংখ্যা কিছুটা কম বলে  তিনি মন্তব্য করেন।


কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু জাফর খান, পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম বার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পঙ্কজ বড়ুয়াসহ ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষক জেলা পুলিশ ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied