কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সকল নারী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন এমপি বাহার

Bortoman Protidin

২৩ দিন আগে শনিবার, এপ্রিল ২০, ২০২৪


#

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের মহিলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের আয়োজনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের মহিলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। উক্ত সভায় কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এর সভাপতিত্বে  স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি,জেলা পরিষদের সদস্য এডভোকেট ফাহমিদা জেবিন, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল।

উক্ত অনুষ্ঠানে  কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  ডা. তাহসীন বাহার সূচনা ও কুমিল্লা মহানগর যুব মহিলা লীগের সভাপতি তাহমিনা বেগম এর সন্চালনায় এবং কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, এডভোকেট সৈয়দ নুরুর রহমান ও সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরন্জন ভৌমিক এর সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এর সহধর্মিনী এবং কুমিল্লা ডায়াবেটিক সমিতির সভাপতি মিসেস মেহেরুন্নেছার বাহার, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, এর সহধর্মিনী ও কুমিল্লা মহিলা মহাবিদ্যালয়ের লেকচারার ফারহানা হক, নাইস পাওয়ার অ্যান্ড আইটি সলিউশনের পরিচালক আয়মান বাহার, নারী নেত্রী দিলনাশি মোহসীন, নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা আক্তার সহ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের মহিলা নেতৃবৃন্দ।

মহানগর আওয়ামী লীগের কয়েক হাজার মহিলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এমপি বাহার বলেন, বঙ্গবন্ধু হত্যার পর ১৯৮১ সালে বঙ্গবন্ধুর নাম যখন মুছে দেওয়ার চেষ্টা করা হয়েছিল, যখন বঙ্গবন্ধুর নাম নেওয়া যেত না, সে সময় আমি ভিক্টোরিয়া কলেজে দায়িত্বভার গ্রহন করে, জাতির জনক বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশে প্রথম আমি উঠিয়ে ছিলাম। বাংলাদেশের সকল ষড়যন্ত্র উপেক্ষা করে ভোটাররা যদি উৎফুল্ল ভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে তবেই শেখ হাসিনা হবে বিশ্বের সবচেয়ে শক্তিশালী রাষ্ট্রনায়ক।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  

সর্বশেষ

#

সমবায় কৃষি নিশ্চিত হলে দেশে কখনো খাদ্যাভাব হবে না : প্রধানমন্ত্রী

#

খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হয়ে নিজেদের শস্য নিজেরাই উৎপাদন করবো : প্রধানমন্ত্রী

#

প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন

#

মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

#

রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ দিলেন

#

এমপি-মন্ত্রীদের প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ নির্দেশনা

#

পহেলা বৈশাখের মাঝে বাঙালি খুঁজে পায় নিজস্ব ঐতিহ্য,সংস্কৃতি ও চেতনার স্বরূপ : রাষ্ট্রপতি

#

পহেলা বৈশাখ বাঙালিয়ানার প্রতিচ্ছবি যা সন্ধান দেয় আমাদের শিকড়ের : প্রধানমন্ত্রী

#

পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রার ৩৫ বছর পূর্তি হলো

#

জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি নাবিকরা মুক্ত

Link copied