খানসামায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন, অর্থমন্ত্রী

Bortoman Protidin

১৬ দিন আগে বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪


#

"যারা উন্নয়নকে বাধাগ্রস্থ করবে তাদের আইনের আওতায় আনা হবে-অর্থমন্ত্রী হাসান মাহমুদ আলী"

সমস্ত ক্ষেত্রেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-- অর্থমন্ত্রী

 অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, আমরা মধ্যম আয়ের দেশের দ্বার প্রান্তে এসে পৌঁছেছি। আর পাঁচ থেকে সাত বছরের মধ্যে হয়ে যাবে। ইতিমধ্যে কাজ শুরু হয়ে গেছে। খালেদা জিয়া একজন প্রধানমন্ত্রী ছিলেন তিনি কিভাবে বলেন, পদ্মা সেতুর জোড়া তালি দিয়ে হয়েছে। এই কথাগুলো হাস্যকর। বিএনপি আগে যানবাহনে ইটপাটকেল নিক্ষেপ করতো। তারপর তারা যানবাহনে আগুন দিতে শুরু করলো। সর্বশেষ এখন তারা ট্রেনে আগুন দেয়া শুরু করেছে। তারা কোনো আন্দোলন সফল করতে পারছে না। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কাজে হাত দেন। সেই কাজে তিনি সফল হন। তিনি আরো বলেন,যারা উন্নয়নকে বাধাগ্রস্থ করবে তাদের আইনের আওতায় আনা হবে।

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে খানসামা উপজেলার পাকেরহাট শহীদ মিনার উন্মুক্ত মঞ্চে গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজ পদ্মাসেতু মাথা উচু করে দাড়িয়েছে। বিএনপি একটি ব্রিজও বানাতে পারে নাই, এমনকি মেট্রোরেলও বানাতে পারে নাই। কিন্ত শেখ হাসিনা ব্রিজও বানিয়েছে, মেট্রোরেলও বানিয়েছে। তারা তো শুধু আগুন দিতে পারে।

অর্থমন্ত্রী বলেন, দেশে ভূমিহীনদের কথা কেউ চিন্তা করে নাই। বঙ্গবন্ধু চিন্তা করেছিল। কিন্তু তাকে সেই সময় দেয়া হয়নি। স্বাধীনতা বিরোধীরা তাকে হত্যা করেছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ভূমিহীনদের জন্য ঘর নির্মাণ করেছেন। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন বুদ্ধি উদ্ভাবন করছেন। নেদারল্যান্ড একটি ছোট দেশ। দেশটি সমুদ্রের উপর অবস্থিত। অথচ তারা সমুদ্র থেকে মাটি তুলে বিমানবন্দর তৈরি করছে। আমরা তাদের সেই বুদ্ধিকে কাজে লাগাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন খানসামা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এর আগে সকালে অর্থমন্ত্রী পৌঁছালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সাধারন জনগণ তাকে ফুল দিয়ে বরণ করে নেন। উপজেলা চত্ত্বর পৌঁছালে সালাম গ্রহণ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং মোনাজাতে অংশ নেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবাশীষ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) আব্দুল্লাহ আল মাসুম, উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, ইউএনও মো.তাজ উদ্দিন, ওসি মোজাহারুল ইসলাম প্রমুখ।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied