খুব অল্প খরচে ট্রেনে দূরের পথে যাতায়াত করতে পারছে মানুষ : রেলমন্ত্রী

Bortoman Protidin

২০ দিন আগে রবিবার, জুলাই ২১, ২০২৪


#

রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, ট্রেনে খুব অল্প খরচে ও অল্প সময়ে দূরের পথে আরামদায়কভাবে যাতায়াত করতে পারছে মানুষ। আমাদের এলাকার মানুষদের এ মর্যাদা ধরে রাখতে হবে। ট্রেনের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে সবাই ভদ্র ও ভালো ব্যবহার করবেন। কোনোভাবেই খারাপ ব্যবহার করা যাবে না।

শুক্রবার (১ মার্চ) পাংশার আদি মহাশ্মশানে মাঘী পূর্ণিমা উৎসব উপলক্ষ্যে মহানামযজ্ঞ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, আমাকে মন্ত্রী বানিয়ে আমার এলাকার মানুষকে সম্মানিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি মন্ত্রী হওয়াতে আমাদের এলাকার মানুষ গর্বিত হয়েছেন। তারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ।

পাংশা আদি মহাশশ্বান কমিটির সভাপতি সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ি জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু।

এ সময় রেলমন্ত্রীর একান্ত সচিব মো. রফিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী টিটো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস উপস্থিত চিলেন।

আরো উপস্থিত ছিলেন পাংশা উপজেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি ভোজ গোবিন্দ দে, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা (কার্তিক), পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি উত্তম কুমার কুন্ডুসহ আদি মহাশশ্বান কমিটি ও পাংশা উপজেলা, পাংশা পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের পূজা উদ্‌যাপন পরিষদের নেতা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied