গ্রামে এসে গ্রামের বাড়িতেই শেষ জীবন কাটাতে চাই: প্রধানমন্ত্রী

Bortoman Protidin

৪ দিন আগে সোমবার, জুন ১৭, ২০২৪


#

জীবনের শেষ সময় গ্রামে এসে থাকার ইচ্ছা প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি গ্রামে এসে বাড়ি বাড়ি ঘুরে বেড়াব, ভ্যানে করে ঘুরবো। ঢাকা শহরে তো আমার বাড়িঘর নেই। গ্রামে এসে গ্রামের বাড়িতেই শেষ জীবন কাটাতে চাই।  

তিনি শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত টুঙ্গিপাড়া ‍উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এমন ইচ্ছা প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, কোটালীপাড়া-টুঙ্গিপাড়ার মানুষই আমার আপনজন। আমার এই নির্বাচনটাও তারা করে দিয়েছেন। কাজেই আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি সবচেয়ে বড় সৌভাগ্যবান যে আমার নিজের জায়গা নিয়ে চিন্তা করতে হয় না। সবাই ছুটাছুটি করে, কিন্তু আমি তো সময় পাই না। আমাকে সারা বাংলাদেশ দেখতে হয়। এবারের নির্বাচনও আপনারা করেছেন। বিশেষ করে নারীদের মিছিল দেখে এতো ভালো লেগেছে যে বলতে পারবো না।  

এর আগে ঢাকা গণভবন থেকে সড়ক পথে পদ্মা সেতু হয়ে দুদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া এসে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ দিন বিকাল ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

রোববার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ নির্বাচনী এলাকার কোটালীপাড়া যাবেন। কোটালীপাড়া উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শুভেচ্ছা ও মতবিনিময় সভায় যোগ দেবেন তিনি।

এতে আওয়ামীলীগ, সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সুধীজন উপস্থিত থাকবেন। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তব্য দেবেন বলে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

বর্তমানে ১৭০০ মেগাওয়াটের বেশি লোডশেডিং চলছে : নসরুল হামিদ

#

আওয়ামী লীগের ঐতিহ্য বিপদে মানুষের পাশে দাঁড়ানো : ওবায়দুল কাদের

#

প্রধানমন্ত্রী নবনির্বাচিতদের নিয়ে কাল সাভার যাবেন

#

বান্দরবানের বিষয়ে সরকার কঠোর অবস্থানে আছে : সেতুমন্ত্রী

#

৩০০ আসনের জন্য ৩০০ নির্বাচনী অনুসন্ধান কমিটি গঠন করল ইসি

#

মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদের ফেরত পাঠাতে আলোচনা চলছে : পররাষ্ট্রমন্ত্রী

#

এসএসসির সোমবারের সব বোর্ডের পরীক্ষা স্থগিত

#

ডিসি পরিবর্তন দুই জেলায়

#

দেশে ২য় স্যাটেলাইট নির্মাণের কাজ চলছে: প্রধানমন্ত্রী

#

বান্দরবানে রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি: কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

Link copied