নতুন দায়িত্ব পেলেন সেই ‘ভাইরাল’ মাসুদ

Bortoman Protidin

১১ দিন আগে শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪


#

‘ভালো হয়ে যাও মাসুদ, ভালো হয়ে যাও। তোমাকে আমি অনেক সময় দিয়েছি। তুমি ভালো হয়ে যাও। তুমি কি এখানে আবার পুরানো খেলা শুরু করেছো? তুমি কি কোনোদিনও ভালো হবে না?’

‘ভাইরাল’ সেই মাসুদ নতুন দায়িত্ব পেয়েছেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চট্টগ্রাম বিভাগীয় পরিচালকের (ইঞ্জিনিয়ারিং) দায়িত্ব পেয়েছেন তিনি। গত সোমবার (২৫ মার্চ) তিনি এ দায়িত্ব নেন।২০১৭ সালের ১৮ জানুয়ারি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিআরটিএ মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়ে তৎকালীন উপ-পরিচালক মো. মাসুদ আলমকে উদ্দেশ্য করে বলা এই মন্তব্য শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়াও দুষ্কর। 

মূলত গ্রাহকদের অভিযোগের পরিপ্রেক্ষিতে মন্ত্রী সেদিন তাকে সতর্ক করেছিলেন। এরপর মন্ত্রীর সেই কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। পরবর্তী সময়ে মাসুদকে নিয়ে নানা প্রতিক্রিয়া দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।এদিকে, চট্টগ্রামে দায়িত্ব নিয়েই চট্টগ্রামের গ্রাহকের ভোগান্তি জিরো পর্যায়ে নিয়ে আসার ঘোষণা দিয়েছেন মাসুদ আলম।

যদিও মন্ত্রীর সেই সতর্ক বার্তার পরপরই বদলে যান বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলম। পদোন্নতি পেয়ে ২০২২ সালের ২১ জুন খুলনা বিআরটিএর বিভাগীয় পরিচালক হিসেবে দায়িত্ব নেন। তার দায়িত্বকালীন বদলে যায় খুলনা বিআরটিএর চিত্র। তার হাত ধরেই ডিজিটাল যুগে প্রবেশ করে খুলনা বিআরটিএ। শুরু হয় বায়োমেট্রিক পদ্ধতিতে ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ, কমে দালালদের দৌরাত্ম্য।

তিনি বলেছেন, চট্টগ্রাম বাণিজ্যিক রাজধানী। দালালমুক্ত বিআরটিএ করা ও পরিবহন শ্রমিক নেতাদের রশি টানাটানি বন্ধে উভয়ের সঙ্গে আলোচনার মাধ্যমে সুন্দর পরিবেশ তৈরিতে কাজ করবে চট্টগ্রাম বিআরটিএ।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied