বিএনপি ইফতার পার্টিতে গিয়েও আওয়ামী লীগের গিবত গায় : শেখ হাসিনা

Bortoman Protidin

৯ ঘন্টা আগে সোমবার, জুন ১৭, ২০২৪


#

আজ দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ দেয়, দিতে জানে, আর সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। যারা প্রতিনিয়ত আওয়ামী লীগকে ক্ষমতা থেকে হটাবে, উৎখাত করবে, নির্বাচন হতে দেবে না, মানুষ খুন করে, অগ্নিসন্ত্রাস করে, এখন তারা কিন্তু কোনো মানুষকে ইফতার দেয় না, নিজেরা ইফতার পার্টি খায়। ইফতার পার্টিতে গিয়েও আল্লাহ রাসুলের নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়। নিজেরা ইফতার খায়, আওয়ামী লীগের গীবত গায়। আর কবে আওয়ামী লীগকে উৎখাত করবে সেটাই দেখে।

তিনি বলেন, আমরা ইফতার পার্টি করবো না, এই খাবার সাধারণ মানুষের মধ্যে বিলিয়ে দেবো। সারা বাংলাদেশে একমাত্র আওয়ামী লীগ এবং আমাদের সহযোগী সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ আমাদের নির্বাচিত জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের মাঝে ইফতার বিলি করছেন।

আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ইঞ্জি. মোশাররফ হোসেন, অ্যাড. কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক . হাছান মাহমুদ, ডা. দীপু মণি, কার্যনির্বাহী কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

বিএনপির অপচেষ্টা এখনো অব্যাহত : ওবায়দুল কাদের

#

মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির আবেদনের সময় বাড়ল: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

#

এআই আইন গুরুত্বপূর্ণ স্মার্ট জেনারেশন তৈরিতে : আইনমন্ত্রী

#

মহান মে দিবসে বাংলাদেশসহ বিশ্বের সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

#

এবার রেললাইনের ৭২ ফিশপ্লেট খুলে নাশকতার চেষ্টা

#

বাংলাদেশে তথ্যপ্রযুক্তির সুফল ব্যাপকভাবে পেতে শুরু করেছে: প্রধানমন্ত্রী

#

যত বাধাই আসুক,নির্বাচনী ট্রেন থামবে না: ওবায়দুল কাদের

#

যুদ্ধ কখনো কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী

#

আপনাদের ভালোবাসা আমার একমাত্র শক্তি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

#

হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Link copied