বোয়ালমারীতে শাহ জাফরের মতবিনিময়

Bortoman Protidin

৬ দিন আগে শনিবার, জুলাই ২০, ২০২৪


#
মুকুল বসু বোয়ালমারী  প্রতিনিধি:
ফরিদপুরের বোয়ালমারীতে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন নব গঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর। শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ৮টায় কলেজ রোডস্থ নিজ ভবনে এ মতবিনিময় করেন। মতবিনিময়কালে শাহ জাফর বলেন, 'আমি ভেবেছিলাম রাজনীতি ছেড়ে দেব। কারণ বিএনপিতে আমার খুব মর্যাদাকর অবস্থা ছিলো না। ওয়ার্কিং কমিটিতে নিম্নস্তরের একজন মেম্বার ছিলাম। আমি বেগম জিয়াকে বলেছি (যখন তিনি সুস্থ ছিলেন) আমাকে মর্যাদা দিয়ে রাজনীতি করার সুযোগ দিন, আমাকে ভাইস চেয়ারম্যান করেন।
তিনি আরো বলেন, 'সরকারের ঊর্ধ্বতন মহল থেকে আমাকে নিশ্চয়তা দেয়া হয়েছে যে, নিরপেক্ষ নির্বাচন হবে। যাকে খুশি তাকে ভোট দেয়া যাবে। তাই আমি বিএনএমের দায়িত্ব নিয়ে নির্বাচনে এসেছি। নির্বাচনে এসে আমি সেই রকম পরিবেশ দেখছি। মানুষের ভয়ভীতি কেটে গেছে। শাহ জাফর আরো বলেন, 'এমপি ঘুষ খেলে ইউএনও, ওসি, সমস্ত অফিসাররা ঘুষ খাবে। আমি নির্বাচিত হলে কারো কাছ থেকে একটি টাকা ঘুষ খাবো না। কোন অফিসারও ঘুষ খেতে পারবে না। যদি কোন অফিসার ঘুষ খায়, জুলুম করে তাহলে তাকে এক সপ্তাহের মধ্যে এই তিন উপজেলা ছেড়ে চলে যেতে হবে।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির ৮৫ শতাংশ লোক আমার সাথে আছে। তারা নিরবে আমার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে এসময় তিনি বিএনপির কোন নেতার নাম বলতে পারেননি। জানতে চাইলে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম বলেন, তিনি যে পারসেন্টেজের কথা বলেছেন তা সঠিক নয়, তবে বিএনপির একটা অংশ তার পক্ষে কাজ করছে।
মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, কুদ্দুস মোল্যা, বাদশা মিয়া, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতিয়ার মোল্যা প্রমুখ।
global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied