অপুর রহস্যময় পোস্ট, প্রেমের ‘বদনাম’ ঘুচল বুবলীর।

Bortoman Protidin

১৩ দিন আগে মঙ্গলবার, জুন ২৫, ২০২৪


#

মাসখানেক আগে গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ফেসবুকে পোস্ট দিয়ে দাবি করেছিলেন, তার স্বামীর সঙ্গে প্রেম করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এ ছাড়া বুবলীকে টেনে মুন্নীর সঙ্গে হওয়া চিত্রনায়িকা অপু বিশ্বাসেরে একটি ফোনালাপও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল তখন।

অপু বিশ্বাসের সঙ্গে সেই ফোন আলাপে মুন্নী নায়িকা বুবলী সম্পর্কে নানা তথ্য ফাঁস করেন। কলটি রেকর্ড করেন রাখেন অপু বিশ্বাস। এরপর ছড়িয়ে পড়ে সেই অডিও। যেখানে পুরোটা সময়জুড়ে মুন্নীর কণ্ঠই শোনা গেছে। অপু বিশ্বাস কী বলেছেন, সেসব বাদ দেওয়া হয়।

ছড়িয়ে পড়া কল রেকর্ডটি নিয়ে এতদিন চুপ থাকলেও সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সেই বিষয়ে কথা বলেছেন ফারজানা মুন্নী। তিনি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

সাক্ষাৎকারে অপু বিশ্বাসের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন মুন্নী। এ ছাড়াও ওই সময়ে কিছু বিষয়ে মেন্টালি ডিস্টার্বড থাকায় বুবলীর প্রতি এক ধরনের সন্দেহ সৃষ্টি হয়েছিল তার। তাই বুবলীকে নিয়ে বিভিন্ন কথা বলেছেন তিনি, যা করা উচিত হয়নি বলে মনে করেন ফারজানা মুন্নী।

মুন্নীর সাক্ষাৎকার প্রকাশের পর বুবলীর নামের পাশ থেকে তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কের ‘বদনাম’ ঘুচে যায়। তাই এই নায়িকা তাপস-মুন্নী দম্পতির সাক্ষাৎকারটি ফেসবুকে শেয়ার করে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে মার্জিত দম্পতি! কৌশিক হোসেন তাপস ভাইয়া ও ফারজানা মুন্নী আপুর প্রতি শ্রদ্ধা রইল।’

অন্যদিকে সাক্ষাৎকারটি প্রকাশের পর বুধবার (১৩ ডিসেম্বর) মধ্যরাতে ফেসবুকে রহস্যময় এক পোস্ট দিয়েছেন অপু বিশ্বাস। তিনি লিখেছেন, ‘মানুষ হয়ে বিপদে আছি। চারপাশে সব ফেরেশতা। এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি। স্ক্রিপ্ট অনেক দুর্বল।’

অপুর পোস্টে ফারাজান্না মুন্নী ও তাপস দম্পতির সাক্ষাৎকারের বিষয়টিই তুলে এনেছেন ভক্তরা। কেউ কেউ নিয়েছেন নায়িকার পক্ষ। কেই আবার পরামর্শ দিয়েছেন, নিজেদের মধ্যে এসব কাদা ছোড়াছুড়ি বন্ধ হোক।


global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  

সর্বশেষ

#

চাঁদপুরে পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ ১৬ জন সক্রিয় সদস্য গ্রেফতার

#

কুমিল্লায় ২০ কেজি গাঁজা’সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

#

চাঁদপুরে নৌ থানা পুলিশের অভিযানে ১৫ বাল্কহেডসহ ২৩ শ্রমিক আটক

#

উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

#

কুমিল্লার সদর দক্ষিণে মাইক্রোবাস চা’পায় এক পথচারী নি-হ-ত

#

আওয়ামী লীগের ৭৫ বছর : সভামঞ্চে শেখ হাসিনা

#

দায়িত্ব নিলেন নতুন সেনাপ্রধান

#

আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

#

ঢাকা-নয়াদিল্লি ১০ সমঝোতা স্মারক ও নথি সই

#

বাংলাদেশ সব সময়ই ভারতের সঙ্গে সম্পর্ককে বিশেষ গুরুত্ব দেয়: শেখ হাসিনা

Link copied