আমি বুবলীকে চিনতে ভুল করেছি: শাকিব

Bortoman Protidin

২৬ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪


#

গানবাংলা টেলিভিশন চ্যানেলের কর্ণধার কৌশিক হাসান তাপসের স্ত্রী ফারজানা মুন্নি এক ফেসবুক পোস্টে জানিয়েছিলেন, তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্ক রয়েছে।

তারপর অপু বিশ্বাসের সঙ্গে তার একটি কলরেকর্ডও ফাঁস। সে সময় শাকিব খান ছিলেন ‘দরদ’সিনেমার শুটিংয়ে দেশের বাইরে।

তাপস-বুবলী বিষয়টি নিয়ে প্রশ্ন করলে শাকিব খান বলেন, কথাগুলো বলতে চাই না।  মুন্নি ভাবিকে আমি যত স্ট্রং পারসোনালিটির মানুষ হিসেবে দেখেছি, তার মতো মানুষকে আমি এত অসহায়ভাবে আশা করিনি। আর এমন একটা মানুষকে নিয়ে কথা, যার সঙ্গে একটা সময় আমার সম্পর্ক ছিল। মুন্নি ভাবির অডিও আমি শুনেছি এবং আমাকেও যা বলেছেন, এটা আমি আশা করিনি।কখন কার রূপ যে মিডিয়াতে চেঞ্জ হয়, বলা যায় না। এটা আমার কোনো ম্যাটার না। এই ব্যাপারে আমি জড়াতেও চাই না। 

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে কথা বলার সময় বুবলি প্রসঙ্গ এড়িয়ে না গিয়ে মুখ খুললেন শাকিব খান।  

তিনি বলেন, বুবলীর কোনো অস্তিত্ব আমার জীবনে নেই। যার সঙ্গে আমার সম্পর্ক নেই, তাকে নিয়ে অনধিকার চর্চা কেন করতে যাব।অনেকে হয়ত মনে করছে, আমার সঙ্গে তার (বুবলী) কিছু একটা সম্পর্ক আছে। শাকিবকে বললে হয়ত এর কোনো সলিউশন হবে। হয়ত কোনো হোপ নিয়ে বলেছে। কিন্তু আমি বলেছি, আমার লাইফে তো এই ভদ্রমহিলার কোনো অস্তিত্ব নাই। তার ব্যাপারে আমাকে বলে কোনো লাভ নাই। 

এর আগেও অনেকের সঙ্গে বুবলী সম্পর্কে জড়িয়েছেন বলে জানান শাকিব। সেজন্য তাকে সাবধানও করেছিলেন তিনি। এমনকি কিছু ক্ষেত্রে দোষ নিজের কাঁধেও নিয়েছেন বলে জানান এই অভিনেতা।  

জীবনে অনেকবার মানুষ চিনতে ভুল করেছেন বলে জানান শাকিব। বিশেষ করে বুবলীকে তিনি চিনতে পারেননি।  

শাকিব বলেন, তার তো এর আগেও অনেক স্ক্যান্ডাল শুনেছি। এই স্ক্যান্ডালটা তো তাপসের ওয়াইফ নিজে বললেন। আমি আসলে বরাবরই মানুষ চিনতে ভুল করেছি। বিশেষ করে দ্বিতীয়বার (বুবলীকে বিয়ে) আমি মানুষ চিনতে ভুল করেছি।  

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied