‘আলো আইওটি’ সলিউশন নিয়ে এলো গ্রামীণ ফোনো

Bortoman Protidin

১৩ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪


#

বছরকে আরও জাঁকালোভাবে শেষ করতে ২০২৩ সালের ১৭ ডিসেম্বর গ্রামীণ ফোন নিয়ে এলো ‘আলো/আইওটি’ সলিউশন।

‘আলো’ হলো এমন একটি ‘আইওটি’ অ্যাপ্লিকেশন বা ইকোসিস্টেম যা ২০৪১ সালের মধ্যে আমাদের স্মার্ট বাংলাদেশের স্বপ্নের লক্ষ্যে বিপ্লব সৃষ্টিকারী একটি সংযোজন।

নতুন প্রযুক্তি অন্বেষণ করে দেশকে উদ্ভাবন এবং উদ্যোক্তাদের একটি কেন্দ্রে পরিণত করতে সহায়তা করতে চায় ‘আলো’। শুধু তাই নয়,‘আলো’ গ্রাহকের জীবনের প্রতিটি সম্ভাব্য অংশকে স্বয়ংক্রিয় করে একটি সংযুক্ত, নিরাপদ এবং দক্ষ ভবিষ্যতের গেটওয়ে দেবে।  

বিশেষভাবে পারিবারিক ও ব্যক্তিজীবনের সুরক্ষায় ‘আলো’ নিয়ে এসেছে ভিন্ন ভিন্ন প্রোডাক্ট। স্মার্ট হোম থেকে স্মার্ট যানবাহন পর্যন্ত, আলোতে রয়েছে ট্র্যাকিং সলিউশন এবং স্মার্ট হোম এবং অফিস সলিউশন: ভেহিকেল ট্র্যাকার, ভেহিকেল ট্র্যাকার ওবিডি, ভেহিকেল ট্র্যাকার প্রো, ডিটেক্টর, রিমোট সুইচ, রিমোট সকেট, গ্যাস ডিটেক্টর এবং স্মোক ডিটেক্টর।

গ্রামীণ ফোন সবসময়ই সর্বশেষ প্রযুক্তি অন্বেষণ করে তাদের গ্রাহকদের সেরা সমাধান দিতে সক্ষম হয়েছে। স্মার্ট বাংলাদেশ লক্ষ্যে জাতিকে আরও বুদ্ধিমান, জাগ্রত এবং প্রযুক্তিগতভাবে সজ্জিত করতে গ্রামীণ ফোন নিয়ে এলো ‘আলো’। ভবিষ্যতে প্রক্রিয়া অটোমেশন, শিল্প অটোমেশন, কৃষি বিপ্লব এবং আরও অনেক কিছুর পরিপ্রেক্ষিতে গ্রাহক জীবনের প্রতিটি দিক আলোকিত করার প্রচেষ্টায় ‘আলো’ কাজ চালিয়ে যাচ্ছে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied