কুমিল্লায় চোরাই ওষুধসহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার

Bortoman Protidin

৮ দিন আগে বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪


#

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা নগরীর ঝাউতলা থেকে সাটার ভেঙ্গে একটি ফার্মেসির ওষুধ চুরি করে নিয়ে যায় চোরের দল। চোরাই ওষুধসহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার আবদুল মান্নান এসব তথ্য দেন। ওষুধের দোকানে চুরি করতে তারা পিকআপ ভ্যান নিয়ে যায়। এর আগেও ৫টি ওষুধ দোকানে তারা চুরি করে, এ প্রথমবার ধরা পড়ে। গ্রেফতাররা হলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার কুতুবপুর এলাকার মাসুম রেজা, সানারপাড় এলাকার সামাদ, একই এলাকার সানি ও সানা উল্ল্যাহ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, কামরান হোসেন, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।
পুলিশ সুপার আবদুল মান্নান জানান, গেলো ১০ ডিসেম্বর চুরির ঘটনা ঘটে। সিসি ফুটেজে দেখা যায় নগরীর ঝাউতলায় একটি ওষুধের দোকানে পিকআপ ভ্যান দাঁড় করিয়ে রাখে, তালা ভেঙ্গে প্রবেশ করে মালামাল চুরি করে তারা। এ ঘটনায় দোকানের মালিক খাঁন ফার্মেসির স্বত্বাধিকারী রাসেল আহমেদ কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। রোববার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied