কুড়িগ্রামে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের শুভ উদ্বোধন

Bortoman Protidin

২৫ দিন আগে বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪


#

কুড়িগ্রামের রৌমারীতে আল আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি'র ২১৯ তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ফেব্রুয়ারি ) ব্যাংকের ব্যবস্থাপনা ও সিইওফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন রৌমারী  উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান,ব্যাংকের উপস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন,সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবিব উল্লাহ, থানা যুবলীগেরর সভাপতি দ মোঃ হারুন অর রশিদ,রৌমারী বনিক সমিতির সহ  সাধারণ সম্পাদক কদম আলী, কর্তিমারি বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান।
বগুড়া জোনাল হেড ও এক্সিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ এন এম মুফীদুল ইসলাম অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ পি়আর জালাল আহমেদ অনুষ্ঠানিক সঞ্চালন করেন।

এসময় বিভিন্ন শ্রেণী পেশার বিপুলসংখ্যক গ্রাহক সমাগম ঘটে। পরে শাখা ব্যবস্থাপক আব্দুর রউফ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিআইও ফরমান আর চৌধুরী বলেন ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালাল ভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব।দেশের ইসলামী  ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে।
সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল আরাফাহ্

ইসলামী ব্যাংক এই এলাকায় উন্নয়নের সহযোগিতা হবে ইনশাআল্লাহ। 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied