জ্যাকলিনের ফ্ল্যাটে গভীর রাতে আগুন, কেমন আছেন অভিনেত্রী?

Bortoman Protidin

১৯ দিন আগে বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪


#

গভীর রাতে আচমকাই আগুন ধরে যায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের ফ্ল্যাটে।  ঘটনাটি জানাজানির পর পরই নায়িকার ভক্তরা দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন।

কেমন আছেন প্রিয় অভিনেত্রী? জানতে সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমের খবরে চোখ রাখেন তারা।

হিন্দুস্তান টাইমসের খবর, বুধবার (৬ মার্চ) রাতে জ্যাকলিনের মুম্বাইয়ের পালি হিলের যে ফ্ল্যাটে থাকেন তাতে আগুন লাগে। প্রতিবেশীদের বিষয়টি নজরে এলেই দমকলকে খবর দেন। খবর পেয়েই দ্রুত দমকল সেখানে পৌঁছায় ও আগুন নেভায়।

এ ঘটনায় অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। অভিনেত্রীর বা তার আসবাবপত্রের কেমন ক্ষতি হয়েছে তা জানতে চান অনেকে।তাদের আশ্বস্ত করতে অনেকে জানিয়েছেন, অগ্নিকাণ্ডের রাতে নিজের ফ্ল্যাটে ছিলেন না জ্যাকলিন। অভিনেত্রী বর্তমানে কাজের জন্য দুবাইয়ে অবস্থান করছেন।  

এরপর জানা যায়, আগুনটা লেগেছিল জ্যাকলিনের ফ্ল্যাটের ঠিক নিচেরটায়। অভিনেত্রী থাকেন ওই অ্যাপার্টমেন্টের ১৫ তলায়। আগুন লেগেছে তার ঠিক নিচের তলায়।প্রসঙ্গত, জ্যাকলিন বর্তমানে বলিউডে নিজের হারানো জায়গা খুঁজে পেতে মরিয়া। এখনও তেমন সিনেমার কাজ না পেলেও, তাকে সম্প্রতি একাধিক কনসার্টে দেখা গেছে।  

আর্থিক তছরুপের মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তিনি সমস্ত যোগাযোগ কাটিয়ে বেরিয়ে আসতে চাইছেন।  অন্যদিকে সুকেশ বারবার অভিনেত্রীর সঙ্গে হওয়া কথোপকথন প্রকাশ্যে আনার চেষ্টা করছেন।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied