শাড়ি দিয়ে সিলিং ফ্যানে ঝুলছিলেন অভিনেত্রী

Bortoman Protidin

২৯ দিন আগে বুধবার, মে ২৯, ২০২৪


#

রাতে রহস্যজনক স্ট্যাটাস আর সকালে অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে শাড়ি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল ভারতীয় অভিনেত্রী অমৃতা পান্ডের মরদেহ।  

অমৃতা পান্ডে ‘অন্নপূর্ণা’ নামে ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন। বিহারের ভাগলপুরের জোগসার থানা এলাকার আদমপুর জাহাজ ঘাটে অবস্থিত একটি অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রীর মৃতদেহ পাওয়া যায়। অভিনেত্রীর মৃত্যুতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তবে কী কারণে অমৃতা আত্মহত্যা করেছেন, তা এখনো জানা যায়নি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, প্রাথমিক তদন্তে জানা গেছে, অমৃতা তাঁর মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সামাজিক মাধ্যমে একটি নোট শেয়ার করেছিলেন।

পুলিশ রিপোর্ট অনুসারে, হোয়াটসঅ্যাপে অমৃতার নোটে লেখা ছিল, ‘কেন দুই নৌকায় ভাসছিল জীবন, নৌকা ডুবিয়ে জীবন সহজ করে দিয়েছি।’

রিপোর্ট বলছে, অমৃতা তাঁর স্বামীর সঙ্গে মুম্বাইয়ে থাকতেন। কিন্তু তিনি সম্প্রতি ভাগলপুরে একটি বিয়ের জন্য তাঁর আত্মীয়দের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। শনিবার গভীর রাত পর্যন্ত জেগে ছিলেন অমৃতা এবং তাঁর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে সেই নোটটি পোস্ট করেন।

এর কয়েক ঘণ্টা পর তাঁকে তাঁর ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied