বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে ৮৪ মেট্রিক টন বিস্ফোরক দ্রব্য আমদানি

Bortoman Protidin

১১ দিন আগে শনিবার, জুন ২২, ২০২৪


#
বেনাপোল প্রতিনিধি :
বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে ৮৪ মেট্রিক টন বিস্ফোরক দ্রব্য আমদানি করেছে দিনাজপুরের মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানি লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান।
শনিবার (০৯ ডিসেম্বর) রাতে ভারতের পেট্রাপোল স্থলবন্দর থেকে বিস্ফোরকদ্রব্য নিয়ে ৬টি ভারতীয় ট্রাক বেনাপোল বন্দরের ৩১ নম্বর ট্রান্সশিপমেন্ট ইয়ার্ডে প্রবেশ করে। মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানি ভারতের সলভো এক্সপ্লোসিভ অ্যান্ড কেমিক্যাল প্রাইভেট লিমিটেডের কাছে থেকে এসব বিস্ফোরকদ্রব্য আমদানি করেছে।
নাজমুল এন্ড ব্রার্দাস  নামের একটি সিঅ্যান্ডএফ এজেন্ট প্রতিষ্ঠান পণ্য চালানটি বন্দর থেকে খালাস নিতে প্রয়োজনীয় কাগজপত্র বেনাপোল কাস্টমস হাউজে দাখিল করেছে। কাজ সম্পূর্ণ হলে ভারতীয় ট্রাক থেকে খালাস করে বাংলাদেশি ট্রাকে নেয়া হবে।পরে দিনাজপুরের উদ্দেশ্যে বেনাপোল বন্দর থেকে ছেড়ে যাবে।
বেনাপোল স্থলবন্দরের পরিচালক রেজাউল কারিম জানান, দিনাজপুরের মধ্যপাড়া গ্রানাইট মাইনিং কোম্পানি লিমিটেডের খনন কাজ পরিচালনার জন্য ভারত থেকে ৮৪ মেট্রিক টন ওজনের বিস্ফোরক দ্রব্য আমদানি করেছে। দ্রুত পণ্য খালাসের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া খালাসের স্থানে নিরাপত্তার জোরদার করা হয়েছে বলেও জানান তিনি। #

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied