রোববার বন্ধ রাজধানীর যেসব মার্কেট

Bortoman Protidin

১৭ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪


#

বিভিন্ন প্রয়োজনে ঢাকার বাসিন্দারা দোকানপাট ও মার্কেট যান। তবে গিয়ে যদি দেখতে পান বন্ধ, তাহলে প্রয়োজনীয় কাজ আর করা হয় না।

রোববার রাজধানীর কয়েকটি এলাকায় দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে। চলুন জেনে নেওয়া যাক এই দিনে দোকানপাট বন্ধ থাকা এলাকার পাশাপাশি মার্কেটের নাম। 

যেসব এলাকার দোকানপাট বন্ধ থাকে: শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, আগারগাঁও, তালতলা, পল্লবীই ,ব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট অঞ্চল, , মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, তেজগাঁও শিল্প অঞ্চল, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী বাণিজ্যিক অঞ্চল, নাখালপাড়া, মহাখালী ইন্টারসিটি বাস টার্মিনাল অঞ্চল, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়, যাত্রাবাড়ীর একাংশ।

বন্ধ থাকবে যে সকল মার্কেট: পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসী পল্লী, বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি),  ইব্রাহীমপুর বাজার, রজনীগন্ধা মার্কেট, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোড়ান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, মিতালী অ্যান্ড ফ্রেন্ডস সুপার মার্কেট, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied