মাইকেল জ্যাকসনের বায়োপিকের শুটিং শুরু।মুখ্য চরিত্রে কে অভিনয় করছেন?

Bortoman Protidin

৮ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪


#

আগামী সপ্তাহ থেকে মাইকেল জ্যাকসনের বায়োপিকের শুটিং শুরু হতে চলেছে। শুরু থেকেই বহু প্রতীক্ষিত এই ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল রয়েছে।প্রয়াত আমেরিকান পপ তারকা মাইকেল জ্যাকসনের বায়োপিক নিয়ে দীর্ঘ দিন ধরেই অনুরাগীদের মধ্যে কৌতূহল ছিল। ‘মাইকেল’ শিরোনামের এই ছবিতে প্রয়াত আমেরিকান পপ তারকার ফার্স্টলুক এ বার প্রকাশ্যে এল। এই ছবিতে মাইকেলের ভূমিকায় অভিনয় করছেন শিল্পীর ভাইপো জাফর জ্যাকসন।

সমাজমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন জাফর। সাদাকালো সেই ছবিতে দূর থেকে মাইকেলকে দেখা যাচ্ছে। শিল্পীর নাচের মুদ্রা সেখানে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে। মাইকেলের জনপ্রিয় নাচের মুদ্রার মধ্যে ‘মুন ওয়াক’ এবং ‘টো স্ট্যান্ডিং’ রয়েছে। ছবিতে জাফরকে দ্বিতীয় নাচটি পরিবেশন করতে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে জাফর লিখেছেন, ‘‘আগামী সোমবার থেকে সফর শুরু হবে।’’ মাইকেলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও এই একই ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘‘ছবির জন্য ও প্রস্তুত।’’

মাইকেলের বায়োপিকে শিল্পীর জীবনের কোন কোন অংশ দেখানো হবে, তা আপাতত নির্মাতারা আড়ালেই রেখেছেন। জাফর নিজে এক জন গায়ক এবং নৃত্যশিল্পী। জাফরকে এই চরিত্রে নির্বাচন প্রসঙ্গে মাইকেলের মা ক্যাথরিন জ্যাকসন বলেন, ‘‘জাফরকে আমার ছেলের মতোই দেখতে। জ্যাকসনের জনপ্রিয়তাকে ও যে এগিয়ে নিয়ে চলেছে সেটা দেখে আমি গর্বিত।’’ ছবিটি পরিচালনা করবেন ‘দ্য ইকুয়ালাইজ়ার’ ফ্র্যাঞ্চাইজ়ি খ্যাত পরিচালক আঁতোয়া ফুকুয়া। ছবির চিত্রনাট্য লিখেছেন ‘গ্ল্যাডিয়েটর’ ছবির অন্যতম চিত্রনাট্যকার জন লোগান।

সূত্র : আনন্দবাজার অনলাইন

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied