মিঠুনের অসুস্থতার খবরকে ‘ভুয়া’ বললেন পুত্রবধূ

Bortoman Protidin

১৭ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪


#

অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন । ভারতীয় গণমাধ্যম জানায়, কলকাতায় ‘শাস্ত্রী’র শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ বোধ করেন মিঠুন চক্রবর্তী। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান ছবিটির প্রযোজক ও অভিনেতা সোহম চক্রবর্তী। সেখানে এমআরআই করানোর পর ‘ডিসকো ডান্সার’ তারকার স্ট্রোক ধরা পড়ে। তবে চিন্তার কারণ নেই, অভিনেতার শারীরিক অবস্থা এখন ভালো। এখনো হাসপাতালেই আছেন তিনি। যদিও মিঠুনের অসুস্থতার খবরকে ‘ভুয়া’ বলেই দাবি করেছেন অভিনেতার পুত্রবধূ মাদলসা শর্মা।

আনন্দবাজার পত্রিকাকে তিনি বলেছেন, ‘বুকে ব্যাথা এসব ভুল কথা, রুটিন চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে।’ বেশ কয়েক দিন ধরেই কলকাতায় রয়েছেন মিঠুন চক্রবর্তী। একইসঙ্গে অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে বড় ছেলে মিমোহ জানান, তার বাবা সম্পূর্ণ সুস্থ আছেন। নিয়মিত পরীক্ষা-নীরিক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছিল তাকে।

 ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাতে ইন্ডিয়া ডটকম জানিয়েছে, ‘তিনি (মিঠুন) শতভাগ সুস্থ আছেন এবং এটি তার রুটিন চেক আপ।’ প্রতিবেদনে ইন্ডিয়া ডট কম জানায়, অভিনেতা মিঠুন চক্রবর্তী গত সপ্তাহ থেকে তার সিনেমা ‘শাস্ত্রী’র শুটিং করছিলেন। ‘শাস্ত্রী’ ছবিটি জ্যোতিষ শাস্ত্রের ওপর ভিত্তি করে বানানো হচ্ছে। ছবিটির পরিচালনা করছেন পথিকৃৎ বসু। প্রযোজনার দায়িত্বে সোহম চক্রবর্তীর প্রযোজনা সংস্থা। ছবিটিতে মিঠুনের সঙ্গে দীর্ঘ ১৬ বছর পর দেবশ্রী রায়কে দেখা যাবে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied