রেল ক্রসিংয়ে গেট না ফেলায় ফেনীতে প্রাণ গেল ২ জনের

Bortoman Protidin

১৮ দিন আগে শনিবার, জুন ২২, ২০২৪


#

জেলার ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ট্রাকে চট্টগ্রামগামী মেইল ট্রেনের ধাক্কায় দুইজনের প্রাণহানি হয়েছে। অভিযোগ উঠেছে, রেলগেট না ফেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

শুক্রবার (০৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।স্থানীয়দের অভিযোগ, ট্রেন চলাচলের সময় গেট না ফেলার কারণে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় শনাক্ত হয়েছে। তিনি বরিশালের উজিরপুর এলাকার আবুল হাওলাদের ছেলে মো. মিজান (৩২)। অপরজন ট্রেনের অজ্ঞাত যাত্রী। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ সুপার মো. জাকির হাসান ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শুক্রবার সকালে এ ঘটনার পর থেকে গেটম্যান মো. সাইফুল পলাতক আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফেনী সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ই/৩২(১) নম্বর রেলগেটে সকাল সাড়ে ৮টার দিকে গেইটম্যান দায়িত্বরত অবস্থায় ছিলেন না।

তখন চট্টগ্রামগামী মেইল ট্রেন অতিক্রম করার সময় গেট ব্যারিয়ার দাঁড়ানো অবস্থায় ছিল। ওই সময় বালুবাহী ট্রাক রেললাইন পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রেললাইনের ওপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও মরদেহ সরিয়ে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। এরপর ছাগলনাইয়া থানা পুলিশ নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বাংলানিউজকে জানান, মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বালুবাহী ট্রাক রেল ক্রসিং করার সময় ট্রাকের পেছনের অংশে লেগে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied