৯ম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের মামলায় আসামী গ্রেফতার

Bortoman Protidin

১০ দিন আগে বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪


#
ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণীতে অধ্যয়নরত এক শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ ডিসেম্বর) এ ঘটনায় বোয়ালমারী থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। 
মামলার এজাহার সূত্রে জানা যায়, জেলার মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের বকসীচাঁদপুর গ্রামের জনৈক ব্যক্তি বোয়ালমারী বাজারস্থ খাদ্য গুদাম সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকেন। ওই ব্যক্তির স্ত্রী দর্জির কাজ শেখার জন্য পৌর সদরে অবস্থিত রঞ্জন নামের একজনের দোকানে যেত। পৌরসভাধীন আমগ্রামের বাসিন্দা গৌতম কুমার বিশ্বাসও (৪০) সেখানে যাওয়া আসা করতো। সেই সুবাদে গৌতমের সাথে ওই পরিবারের সুসম্পর্ক গড়ে ওঠে এবং গৌতম ওই বাড়িতেও আসা যাওয়া করতো। একপর্যায়ে গত ১২ ডিসেম্বর সকাল ১০টার দিকে গৌতম ওই ব্যক্তির বাড়িতে যায়। তখন ওই ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়েটি ছাড়া বাড়িতে কেউ ছিল না। মেয়েটি বোয়ালমারী সরকারি বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী। এসময় অভিভাবকের অজান্তে শপিং এর নামে মিথ্যা প্রলোভনে মোটরসাইকেলযোগে গৌতম মেয়েটিকে ফরিদপুর নিয়ে যায়। ফরিদপুর যাওয়ার পর মেয়েটিকে তিনটি ট্যাবলেট খাওয়ায়। এরপর অজ্ঞাতনামা হোটেলে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য মেয়েটিকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে আসামী চলে যায়। পরে মেয়েটি অসুস্থ অবস্থায় বাসযোগে বাড়িতে আসে। এ ঘটনায় শনিবার (১৬ই ডিসেম্বর) মেয়েটির বাবা বাদী হয়ে বোয়ালমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৭/৯(১) ধারায় ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ করার অপরাধে মামলা করেছেন। পুলিশ আসামীকে গ্রেফতার করেছে।
এ ব্যাপারে জানতে চাইলে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ শেখ সাদিক বলেন, 'আসামীকে আটক করা হয়েছে। আজ (শনিবার) রাতে আসামিকে নিয়ে ধর্ষণস্থলে গিয়ে তদন্ত করা হবে। আগামীকাল (রবিবার) আসামিকে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
#

রাজার আমন্ত্রণে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী এখন ভুটানে

#

জনশক্তি রফতানি নিয়ে বাংলাদেশ-গাম্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে বৈঠক

#

বাংলা ভাষাভাষীর সংখ্যা বিশ্বে ৩৫ কোটির বেশি : পররাষ্ট্রমন্ত্রী

#

মারা গেলো একসঙ্গে জন্ম নেওয়া চার নবজাতক

#

বোয়ালমারীতে ওসির কাটাগড় মেলার মাঠ পরিদর্শন ও বাজার মনিটরিং

#

বাংলা সংস্কৃতি বলয়'র প্রথম সংস্কৃতি হাটরে উদ্বোধন

#

বৃহস্পতিবার সন্ধ্যায় নতুন মন্ত্রিসভার শপথ

#

দুদেশের প্রধানমন্ত্রী অবিশ্বাসের দেয়াল ভেঙেছেন : ওবায়দুল কাদের

#

কুমিল্লায় ২০ কেজি গাঁজা’সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

#

মেট্রোরেলের বৈদ্যুতিক লাইনে ডিশের তার পড়ে চলাচল বন্ধ

Link copied