জন্মদিনে আদরের ‘লিপস্টিক’

Bartoman Protidin

২৮ দিন আগে বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪


#

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক আদর আজাদ। গতকাল (১০ মে) ছিল তার জন্মদিন। বিশেষ এই দিনের প্রথম প্রহরেই উপহার হিসেবে পেলেন ‘লিপস্টিক’! হ্যাঁ, ঠিকই শুনছেন। তবে এটি ঠোঁটে মাখানো লিপস্টিক নয়, বরং একটি সিনেমার নাম।

স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত ‘লিপস্টিক’ সিনেমাটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। এতে আদরের বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন কলকাতার দর্শনা বণিক।

জন্মদিনের উপহার হিসেবে সিনেমা, বিষয়টি নিয়ে বেশ উৎফুল্ল আদর। তিনি বলেন, ‘জন্মদিনের রাতে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার জন্য দারুণ আনন্দের একটি প্রাপ্তি। আশা করছি এ সিনেমা দিয়ে ভালো কিছু দিতে পারব।’ জানা গেছে, আগামী জুলাই মাসে সিনেমাটির শুটিং শুরু হবে।

সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করলেও আদর আলোচনায় আসেন গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘লোকাল’ সিনেমাটি দিয়ে। এতে তার নাচ ও অভিনয় সমালোচক ও দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। সাইফ চন্দনের পরিচালনায় এতে তার বিপরীতে নায়িকা ছিলেন শবনম বুবলী।

অন্য দিকে, দর্শনা বণিকের এটাই প্রথম বাংলাদেশি সিনেমা নয়। তিনি এর আগে শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাটি।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied