এসআইবিএলের ১০ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

Bartoman Protidin

১৩ দিন আগে বুধবার, মে ২৯, ২০২৪


#

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। রোববার (১৪ মে) ব্যাংকটির প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো হচ্ছে- নওগাঁর রাণীনগরে ঘোষগ্রাম বেতগাড়ী বাজার, ঢাকার যাত্রাবাড়ি ও ভাটারায় নুরেরচালা, চাঁদপুরের মতলবে নারায়ণপুর বাজার, নোয়াখালীর সুবর্ণচরে চর হাসান ভূঁইয়ার হাট, ফরিদপুরের নগরকান্দা বাজার, ভৈরবের মানিকদী চৌমুড়ী বাজার ও ছনছাড়া বাজার, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রতাপের চর এবং ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার কর্মমঠ বাজার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মশিউর রহমান। এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক, আউটলেটগুলোর এজেন্টসহ ভার্চুয়ালি যুক্ত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied