পিএসজি ছাড়ার কথা ভাবছেন নেইমার!

Bartoman Protidin

১৮ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪


#

কয়েক দিন আগেই নেইমারের বাড়ির সামনে বিক্ষোভ করেছেন পিএসজি সমর্থকরা। এমন ঘটনা মোটেও ভালোভাবে নেননি ব্রাজিলিয়ান তারকা। নেইমারের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে ফরাসি পত্রিকা ‘লা পারিসিয়ান’ জানিয়েছে, এই বিক্ষোভের কারণেই তিনি পিএসজি ছাড়তে চান নেইমার।

‘লা পারিসিয়ান’ আরও জানিয়েছে, নেইমার ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে যেতে চান। চেলসি, নিউক্যাসল ইউনাইটেড ও ম্যানচেস্টার ইউনাইটেড নাকি তার প্রতি আগ্রহী। 

চোটের কারণে আগেই মৌসুম শেষ হয়ে গেছে নেইমারের। এখন প্যারিসে চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। কিন্তু এরই মধ্যে গত এ মাসের শুরু দিকে তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন এই ফরোয়ার্ড। শিকার হন সমর্থকদের তীব্র রোষানলের।  

সাম্প্রতিক সময়ে মাঠে সময়টা ভালো যাচ্ছে না পিএসজিরও। ক্ষুব্ধ সমর্থকরা পিএসজির ঘরের মাঠে সম্প্রতি দুয়ো দিয়েছেন লিওনেল মেসিকে। তাছাড়া প্যারিসে ক্লাবের অফিসের সামনে এই তারকা ফরোয়ার্ডকে অপমানও করে 'পিএসজি আলট্রাস’। 

এরপর তাদের আক্রমণের লক্ষ্যবস্তু হন নেইমার। ইন্টারনেটে ছড়িয়ে পড়া কিছু ভিডিওতে দেখা যায়, নেইমারের বাড়ির সামনে জড়ো হয়েছেন কিছু সমর্থক। সেখানে সাবেক বার্সেলোনা তারকাকে ক্লাব ছাড়ার স্লোগান দিতে দেখা যায় তাদের। 

এরপর ইনস্টাগ্রামে ওই ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছিলেন ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফি-তে পিএসজিতে যোগ দেওয়া নেইমার। ‘চলে যাও’ স্লোগান দেওয়া সমর্থকদেরকে ব্রাজিলিয়ান তারকা দিয়েছিলেন শান্তির বার্তা। 'অন্যদের ঝড়ের মধ্যে আপনাকে নিয়ে যেতে দিবেন না, বরং তাদেরকে আপনার শান্তির পথে নিয়ে আসুন।'

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  

সর্বশেষ

#

কুড়িগ্রামে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

#

ফাইনালে পৌঁছে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

#

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে কুমিল্লা হাই স্কুল চ্যাম্পিয়ন

#

মাথায় আঘাত পেয়ে মোস্তাফিজ হাসপাতালে

#

কুমিল্লা জেলা সার্কেল কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

#

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১৬৫ রানের লক্ষ্য দিল খুলনা টাইগার্স

#

বিরামপুরে লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ১ম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত

#

প্রথম সেঞ্চুরি মাকে উৎসর্গ করলেন তাওহিদ হৃদয়

#

গোলক নিক্ষেপে জাতীয় পর্যায়ে প্রথম কুমিল্লা বুড়িচংয়ের মাহিনুর

#

সব ধরনের খেলাধুলার প্রতি বিশেষভাবে নজর দিতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Link copied