বিরামপুরে লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ১ম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত

Bortoman Protidin

১৮ দিন আগে বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪


#

বিরামপুর পৌরসভার সাবেক খেলোয়াড়দের আয়োজনে লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ১ম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার  দুপুর ঘটিকায় বিরামপুর ঐতিহ্যবাহী আনসার মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ১ম রাউন্ডের শেষ খেয়ায় থ্রীষ্টার ফাইটারস্ টিমের সাথে বিরামপুর পি এইচ এস ৯৩ টিমের খেলায় থ্রীষ্টার প্রথমে ব্যাট করে ১৫২ রান করে। পরবর্তীতে ১৫৩ রানের লক্ষ্য নিয়ে পি এইচ এস ৯৩ ব্যাট করে ৬৭ রানে অলআউট হয়।

 

লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টে টি দল অংশগ্রহণ করেন যথাক্রমে বিরামপুর পি এইচ এস ৯৩, ইসলামপাড়া কিংস ইলেভেন,তানিম স্যানেটরি সুপার কিংস, এন পলি,টু্রমূর ল্যান্ড,থ্রী স্টার ফাইটারস্। প্রত্যেক দল একে অপরের সাথে খেলে জয়লাভ করে বিরামপুর লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ২য় রাউন্ডের খেলায় অংশগ্রহণ করার চেষ্টা করে।২য় রাউন্ডের খেলায় সর্বোচ্চ টিম্যাচে জয়লাভ করে তানিম স্যানেটারি সুপার কিংস, টি ম্যাচে জয়লাভ করে টু্রমূর ল্যান্ড এন পলি এবং ২টি ম্যাচে জয়লাভ করে ২য় রাউন্ডে খেলার সুযোগ পেয়েছে ইসলামপাড়া কিংস ইলেভেন দল।

 

অপরদিকে ১টি ম্যাচে জয়লাভ করে ২য় রাউন্ডে যাওয়ার সুযোগ হয়নি থ্রীস্টার ফাইটারস্ বিরামপুর পি এইচ এস ৯৩ দলের।

 

বিরামপুর লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ১ম রাউন্ডের শেষ খেলায় ম্যান অফ দা ম্যাচ হন থ্রীস্টার ফাইটারস্ দলের এনামুল ইসলাম এবং সেরা খেলোয়াড় হন আসিফ উদ্দিন। তাদের হাতে পুরস্কার তুলে দেন বিরামপুর লিজেন্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা কমিটি এসময় উপস্থিত ছিলেন থ্রী স্টার ফাইটারস্ টিমের ওনার মোঃ সনেট, টিম ম্যানেজার ইব্রাহীম মিঞা, টিমের অধিনায়ক রফিক ইসলাম, সহকারী অধিনায়ক শাহিন কাদিরসহ খেলোয়াড়বৃন্দ।

খেলাটির প্রচারনায় শান্ত এন্টারপ্রাইজ প্রোঃ মোঃ দুলাল হোসেন এবং আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন তৈমুর হোসেন ইজাজ আহমেদ।

 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied