৭৯ বছর বয়সে ফের বাবা হলেন অস্কারজয়ী অভিনেতা

Bartoman Protidin

৯ দিন আগে শনিবার, এপ্রিল ২০, ২০২৪


#

প্রথম সন্তান কন্যা ড্রেনার বয়স ৫১ বছর। নিজেও পৌঁছে গেছেন বার্ধক্যে। বয়স ৭৯-তে ফের বাবা হলেন অস্কারজয়ী মার্কিন অভিনেতা রবার্ট ডি নিরো। আসন্ন ছবি ‘অ্যাবাউট মাই ফাদার’-এর প্রচারের সময় এই সুখবর শেয়ার করে নেন তিনি। কথা বলেন পিতৃত্ব নিয়ে।

৭৯ বছর বয়সী এই অভিনেতা নিজের অভিভাবকত্ব নিয়ে মন্তব্য করার সময় উল্লেখ করেন, যদিও তিনি তার সন্তানদের শাসন করতে পছন্দ করেন না, তবে কখনো কখনো তা প্রয়োজনীয়।

ইটি কানাডার সঙ্গে সাক্ষাৎকারের সময় তাকে তার ছয় সন্তান সম্পর্কে প্রশ্ন করা হলে রবার্ট ডি নিরোর জবাব আসে, আসলে তিনি বর্তমানে সাত সন্তানের পিতা। উপস্থাপিকা ব্রিটনি ব্লেয়ারকে অস্কারজয়ী এই অভিনেতা পরিষ্কার জানিয়ে দেন, ‘আমার সবেমাত্র একটি বাচ্চা হয়েছে।’

পরিবারের নতুন সদস্যের আগমনের কথা জানালেও এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য শেয়ার করেননি। জানা যায়নি তার নতুন সন্তানের মায়ের পরিচয়ও। যদিও তার বর্তমান প্রেমিকা টিফানি চেন কিছু দিন আগেই একটি বেবিবাম্পসহ ছবি শেয়ার করেছিলেন।

একাডেমি পুরস্কার বিজয়ী এই অভিনেতা তার প্রথম স্ত্রী ডায়ান অ্যাবোটের সঙ্গে কন্যা ড্রেনা (৫১) এবং পুত্র রাফায়েল (৪৬)-এর জন্ম দিয়েছেন। ১৯৯৫ সালে তিনি তার প্রাক্তন বান্ধবী, মডেল এবং অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে যমজ পুত্র সন্তান জুলিয়ান এবং অ্যারন (২৭)-কে স্বাগত জানান। ডি নিরোর আরও একটি ছেলে এলিয়ট (২৪), এবং একটি মেয়ে হেলেন গ্রেস (১১) রয়েছে, তার প্রাক্তন স্ত্রী গ্রেস হাইটাওয়ারের সঙ্গে।

হলিউডের কিংবদন্তি অভিনেতা রবার্ট ডি নিরো ‘দ্য আইরিশম্যান’, ‘দ্য গডফাদার: পার্ট ২’, ‘র‌্যাগিং বুল’ এবং ‘ট্যাক্সি ড্রাইভার’-এর মতো সিনেমা দিয়ে গোটা বিশ্বের কাছে এক পরিচিত নাম। তিনি দুটি একাডেমি পুরস্কার জিতেছেন এবং তার পুরো ক্যারিয়ারে সাতবার মনোনয়ন পেয়েছেন অস্কারে। 

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied