বাস্তবের স্বামী যখন পর্দার প্রেমিক

Bartoman Protidin

৯ দিন আগে শনিবার, এপ্রিল ২০, ২০২৪


#

বাস্তবের স্বামী যখন পর্দার প্রেমিক। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের ক্ষেত্রে তাদের আগামী হলিউড ছবিতে এমনটাই ঘটতে চলেছে। আর সেখানেই স্ত্রী প্রিয়াঙ্কাকে চুমু খেতে গিয়ে নিক যে কাণ্ডটাই না করলেন, তাতে না হেসে পারলেন না দর্শকরা।

গত ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পেয়েছে ‘লাভ এগেইন’-এর ট্রেলার। সেখানে প্রিয়াঙ্কা চোপড়ার লাভ ইন্টারেস্টের ভূমিকায় ক্যামিও চরিত্রে দেখা যায় তার স্বামী নিককে। ট্রেলারে দেখা যায় ট্যাক্সির মধ্যে প্রিয়াঙ্কাকে চুমু প্রস্তুত নিক। মীরা ওরফে প্রিয়াঙ্কা নিককে বলেন, ধীরে ধীরে চুমু খেতে, আর ধীরে চুমু খেতে গিয়েই প্রিয়াঙ্কার মুখ চাটতে শুরু করেন নিক।

নিকের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক ছবিতে একজন এলোমেলো যুবকের চরিত্রে অভিনয় করেছেন। পরিচালক জেমস সি স্ট্রাউসই এই চরিত্রটির জন্য নিককে বেছে নিয়েছিলেন। 

মার্কিন চ্যাট শো ‘লাইভ উইথ কেলি এবং রায়ান’-এ বলেন, ‘ইশ্বরকে ধন্যবাদ যে ওই চরিত্রে আমার স্বামী নিক ছিলেন। ও যখন ওই দৃশ্যটির শ্যুটিং করে তখন কোভিডের সময়। তাই লালা ছাড়াই বিষয়টা ঠিক ছিল, বিশেষ করে যাকে আপনি জানবেন না, তার সঙ্গে এ ধরনের চরিত্রে অভিনয় করতে হলেই হয়েছিল আর কি…, আর ওই চরিত্রের জন্য কোনো অভিনেতা নন, প্রথমে এলোমেলো কাউকে নেওয়ার কথাই ভাবা হয়েছিল।’

প্রিয়াঙ্কা বলেন, ‘আমাকে সে সময় প্রায় দেড় বছর লন্ডনে থাকতে হয়েছে। নিক তখন আমার সঙ্গে সেখানেই ছিল। বলেছিল তোমাকে গুছিয়ে নিতে সাহায্য করব। আর একথা জেনে পরিচালক জেমস সি স্ট্রাউস বললেন, নিক যখন এখানেই রয়েছেন, আর উনি তো অভিনতাও! বললেন, তাহলে এই চরিত্রটি যদি তাকে করতে বলি, আশাকরি আপনি কিছু মনে করবেন না। আমি তখন বললাম, আমিই কথা বলে নেব। কারণ আমার পক্ষে সেটা সুবিধা হতো।’

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা-নিকের এই ছবি মুক্তি পাবে আগামী ১২ মে। যেখানে দেখা যাবে, প্রিয়াঙ্কা তার ফিয়ান্সেকে হারানো শোকে তার পুরনো নম্বরে মেসেজ পাঠাতে থাকবেন। যে নম্বরটি কিনা এখন রব নামে একজন সাংবাদিকের কাছে রয়েছে। যে চরিত্রে অভিনয় করেছেন স্যাম হিউগান। তিনিও ধীরে ধীরে প্রিয়াঙ্কার প্রেমে পড়তে শুরু করবেন।

global fast coder
ইউটিউব সাবস্ক্রাইব করুন  
Link copied